আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ বাস্তবায়নে রংপুরে প্রস্তুতিমূলক সভা

মঙ্গলবার, ৭ জানুয়ারী ২০২০, রাত ১০:০১

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম। জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে সভায় বক্তারা বলেছেন বর্ণাঢ্য র‌্যালি আলোচনা বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলেল শ্রদ্ধা ছাড়াও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিনটি জাতির ইতিহাসে স্মরনিয় করে রাখার জন্য সরকারের কেন্দ্রীয় কর্মসুচির পালনের পাশাপাশি রংপুরে আরো নতুন নতুন কি কি কর্মসুচি গ্রহন করা যায় সেই বিষয়ে বক্তব্য উপস্থাপন করেন। এছাড়াও ১১জানুয়ারি ক্ষণ গণনা সার্বিক অনুষ্ঠানে যাতে বিভাগ জেলা উপজেলা ইউনিয়ন পর্যন্ত সর্বস্তরের মানুষ উপভোগ করতে পারেন তার কার্যকরি পদক্ষেপ গ্রহণ করতে হবে । দুদিনের অনুষ্ঠানে সার্বিক আইন শৃংঙলার বিষয়ে বক্তব্য দেন ভারপ্রাপ্ত মেট্রেপলিটন পুলিশ কমিশনার আবু সুফিয়ান । তিনি বিভিন্ন স্কুল কলেজের রোভার স্কাউট গার্ল্স গাইডদের আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কাজে সহযোগিতা করার জন্য স্কুল ও কলেজ কর্তৃপক্ষের নিকট আহবান জানান।

তিনি বলেন, বিচ্ছিন্নভাবে অনুষ্ঠান না করে বৃহৎ আকারে একই স্থানে অনুষ্ঠান করলে নিরাপত্তা দিতে সুবিধা হয়। বিভাগীয় কমিশনার ক্ষণগণনার শুরুতে যেন বিদ্যুৎ বিভ্রাট না হয় সেদিকে রংপুর বিদ্যুত কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। জেলা শিক্ষা অফিসার রোকসানা বেগম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, যুগ্ম সম্পাদক রোজি রহমান মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড, চৈতি বক্তব্য রাখেন । প্রস্তুতিমূলক সভায় বিভিন্ন সরকারি দফতরের প্রধান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান গণমাধ্যম কর্মি উপস্থিত ছিলেন ।

মন্তব্য করুন


 

Link copied