আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

লালমনিরহাটে সাংবাদিকদে সড়ক অবরোধ ও মানববন্ধন

বৃহস্পতিবার, ৯ জানুয়ারী ২০২০, দুপুর ০১:৪৫

 লালমনিরহাট প্রতিনিধি: ৭১ টিভি’র খুলনা ব্যুরো প্রধান রাকিবউদ্দিন পান্নু এবং ডিবিসিনিউজ’র টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদারসহ সারাদেশের সাংবাদিকদের ওপর হামলা, নির্যাতন ও হয়রানির প্রতিবাদে ও বিচার দাবিতে লালমনিরহাটে মানববন্ধন করেছে সংবাদমাধ্যম কর্মীরা। বৃহস্পতিবার(৯ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টায় লালমনিরহাট মিশন মোড়ে প্রায় ২ ঘণ্টাব্যাপী মানববন্ধনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা মানববন্ধন অংশ নেয়। এ সময় সাংবাদিকরা সড়কের ওপর বসে ক্যামেরা, ল্যাপটপ ও বুম রেখে বিক্ষোভ প্রদর্শন করে নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানান। মানববন্ধন থেকে সাংবাদিক নেতারা গণমাধ্যমের স্বাধীনতার সাথে গণমাধ্যম কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করাসহ অবিলম্বে নির্যাতনে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সিনিয়র সাংবাদিক গোকুল রায়ের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রফেশনাল জার্নালিষ্ট ফোরামের সভাপতি এস দিলীপ রায়, সাধারণ সম্পাদক মাজেদ মাসুদ, মফস্বল সাংবাদিক ফোরাম লালমনিরহাট শাখার সভাপতি খোরশেদ আলম সাগর, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু, সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহমেদ সিপন ও বিএমআই সাংবাদিক কল্যান ট্রাষ্ট লালমনিরহাটের সভাপতি মাহফুজ সাজু প্রমুখ।

মানববন্ধন শেষে তাঁরা কলম ও ক্যামেরা রেখে লালমনিরহাট-বুড়িমারী মহা সড়কের মিশন মোড়ে সড়ক অবরোধ করেন।

মন্তব্য করুন


 

Link copied