আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে শিক্ষার্থীর স্বর্ণালংকার উদ্ধার করলো পুলিশ, গ্রেফতার ১

মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০, রাত ০৯:৪০

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তাজহাট থানার ওসি শেখ রোকনুজ্জামান রোকন। তিনি বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ মাস্টার্সে অধ্যয়নরত তাসকিয়া তামান্না নামে এক শিক্ষার্থী পার্কের মোড় সর্দারপাড়ায় একটি ছাত্রী নিবাসে থাকতো। তিনি সেটি পরিবর্তন করে নগরীর শাপলা চত্বরে অপর একটি ছাত্রী নিবাস ভাড়া নেন। চলতি বছরের ১ জানুয়ারি তিনি পূর্বের ছাত্রী নিবাস থেকে নিজের মালামাল নিয়ে অটো যোগে শাপলা চত্বরে নতুন ছাত্রী নিবাসে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। সেখানে পৌঁছে অটো থেকে সকল মালামাল নামাতে থাকেন। এসময় অটো চালক কৌশলে তাঁর ফ্যান্টি ব্যাগটি লুকিয়ে রাখে। পরে তিনি ছাত্রী নিবাসে পৌঁছে ব্যাগটি খুঁজতে থাকেন। না পেয়ে তাজহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ওসি বলেন, ওই শিক্ষার্থীর অভিযোগের ভিত্তিতে পুলিশ বিভিন্ন ভাবে অনুসন্ধান ও সিসি টিভির ফুটেজ দেখে ওই অটো চালককে চিহিৃত করে। মঙ্গলবার সকালে নগরীর কলেজ রোড কুড়িগ্রাম বাসষ্ট্রান্ডে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। এসময় তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে সে বিষয়টি স্বীকার করে হারানো সকল মালামাল ফেরত দেয়। পরে আজ বিকেলে তাজহাট থানা পুলিশ অনুষ্ঠানিক ভাবে ওই শিক্ষার্থীর হাতে মালামাল গুলো ফেরত দেয়। এদিকে তাজহাট থানার এসআই মোস্তফা ও এসআই সাদ্দামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে নগরীর পার্কের মোড় থেকে ২শত পিচ ইয়াবাসহ আবু বক্কর সিদ্দিক নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন


 

Link copied