Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ :: ১০ কার্তিক ১৪২৭ :: সময়- ৫ : ২৩ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / রংপুরবাসীর কাছে রওশন নয়, এরশাদই প্রধান

রংপুরবাসীর কাছে রওশন নয়, এরশাদই প্রধান

rowshon ershadস্টাফ রিপোর্টার: রংপুর অঞ্চলের জাতীয় পার্টির নেতাকর্মীরা কোনোভাবেই রওশন এরশাদকে দলের প্রধান হিসেবে মানবেন না। তাদের কাছে সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদই আসল। তাকে জাতীয় পার্টি থেকে মাইনাস করার চেষ্টা করা হলে রংপুরের জাতীয় পার্টির নেতাকর্মীরা প্রতিহত করার ঘোষণা দিয়েছেন।

রংপুরের জাতীয় পার্টির নেতাকর্মীরা দাবি করেছেন, গেলো মঙ্গলবার নির্বাচন থেকে সরে আসা এবং সর্বদলীয় সরকারের মন্ত্রিসভা থেকে পদত্যাগের ঘোষণা দেয়ার মাধ্যমে ইতিহাসের শ্রেষ্ঠ সঠিক কাজ করায় জাতীয় পার্টি চেয়ারম্যান এরশাদকে নিয়ে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। সরকার নানভাবে তাকে চাপ দিয়ে নির্বাচনে নেয়ার চেষ্টা করছে। জাতীয় পার্টির মধ্যে ভাঙ্গণ সৃষ্টি করতে সাবেক ফাস্টলেডি রওশন এরশাদকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করার প্রপাগান্ডা ছড়ানো হচ্ছে। এ ধরনের চেষ্টাকে শক্তহাতে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন রংপুরের নেতাকর্মীরা।

রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালাহ উদ্দিন কাদেরী জানান, স্যার পরিস্কার ভাষায় বলেছেন, এরশাদ যতদিন বেঁচে থাকবেন ততদিন জাতীয় পার্টির চেয়ারম্যান থাকবেন। জাতীয় পার্টির কোনো ভারপ্রাপ্ত চেয়ারম্যান কখনই ছিল না। ভবিষ্যতেও থাকবে না। রংপুর অঞ্চলের সাধারণ মানুষ এবং দলীয় নেতাকর্মীরা স্যারের এই ঘোষণা উজ্জীবিত। রংপুরের মানুষ ও নেতাকর্মীরা এরশাদ ছাড়া কাউকে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে কোনোভাবেই মেনে নিবে না। বরদাশত করবে না।

তিনি অভিযোগ করে বলেন, “স্যারের একটি সর্বকালের শ্রেষ্ঠ সঠিক সিদ্ধান্তের পর স্বার্থবাদিরা  জাতীয় পার্টিকে ভাঙা এবং স্যারের সিদ্ধান্তকে ভিকটিমাইজ করার জন্য গভীর ষড়যন্ত্র করছে। রওশন এরশাদকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান করার বিষয়টি সেই ষড়যন্ত্রকারীদেরই ভাষ্য। ম্যাডাম রওশন এরশাদও নিজের ভাষায় সেটি কখনইও উচ্চারণ করেননি। এই বিয়ষটি একটি প্রপাগান্ডা মাত্র। জাতীয় পার্টিকে এবং এরশাদ দিকে কোনো ষড়যন্ত্র করা হলে রংপুরসহ উত্তরাঞ্চলের লাখো লাখো এরশাদভক্ত জনতা ও নেতাকর্মী তা সর্বশক্তি দিয়ে প্রতিহত করবে।”

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য করিম উদ্দিন ভরসা জানান, সময়ের সাহসি রাজনীতিক এরশাদ স্যারের মনোবল ভাঙার কৌশল হিসেবে ষড়যন্ত্রকারীরা ম্যাডাম রওশন এরশাদকে প্রতিপক্ষ বানানোর চেষ্টা করছে। এটা ষড়যন্ত্র। এই ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। যড়যন্ত্রকারীরা এই পথ থেকে সরে না আসলে রংপুর অঞ্চলের মানুষ রাজপথে নেমে তাদের প্রতিহত করবে। সেই আন্দোলনের ঢেউয়ে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে।

রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল মাসুদ চৌধুরী নান্টু বলেন,     “স্যারের ঘোষণার বাইরে যারা জাতীয় পার্টিকে ক্ষতিগ্রস্ত করার ষড়যন্ত্র করবে। তাদের রংপুর অঞ্চলের মানুষ কঠোরভাবে মোকাবেলা করবে। আমাদের দলের চেয়ারম্যান এরশাদ। তার ওপরই আমরা আস্থাশীল। স্যার ঢাকাতে বসেই সকল ষড়যন্ত্র মোকাবেলা করবেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful