আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কমলো সোনার দাম       রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন      

 width=
 

প্রেমের সম্পর্ক যেভাবে চাঙা রাখবেন

শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, রাত ০৯:১৯

কিছু উপায়ে শিথিল সম্পর্কও চাঙা করা যায়। এক্ষেত্রে আগের তুলনায় নিজের যোগাযোগ দক্ষতা বাড়ান। সঙ্গীর সঙ্গে নিজের অনুভূতি গোছালোভাবে শেয়ার করুন। এতে করে সম্পর্কটা তরতাজা থাকবে।

অন্য অনেক কাজের ফাঁকে সম্পর্কটা কেবল জিঁইয়ে না রেখে বরং সম্পর্ক সবার আগে গুরুত্ব সহকারে বিবেচনা করেন। তাহলেই দেখবেন, কী দারুণভাবে সম্পর্ক গড়ে ওঠে।

সঙ্গীকে মাঝেমধ্যেই চমক দেখাবেন। তার জন্য ছোটখাট হলেও উপহার নিয়ে হাজির হন। দেখবেন সঙ্গী কতটা খুশি হয় এবং সম্পর্ক কতটা গাঢ় হয়।

সঙ্গীর সঙ্গে সবসময় হাসিখুশি থাকার চেষ্টা করবেন। সঙ্গীর সঙ্গে যদি অন্যদের মতো গড়পরতা আচরণ করেন, তাহলে সম্পর্কে টুইস্ট আসবে না। এক্ষেত্রে কিছুটা খুঁনসুটিও করতে পারেন।

আর এই প্রযুক্তির যুগে সঙ্গীকে সময় দেওয়ার সময় মোবাইল দূরে রাখবেন। সঙ্গে রাখলেও পকেট থেকে বের করবেন না। এতে করে সঙ্গীকে মানসম্মত সময় দিতে পারবেন। ফরলে সম্পর্ক চাঙা থাকবে।

সময় বের করে একসঙ্গে ঘুরতে যান। প্রেমিকার হাত ধরে নতুন জায়গায় হাঁটতে পারেন। বেশি বেশি সময় একসঙ্গে কাটানোর জন্য মাঝেমাঝেই এভাবে বের হতে পারেন। এতে করে আপনার প্রতি আপনার সঙ্গীর ভালোলাগা আর ভালোবাসা দু'টোই বেড়ে যাবে।

মন্তব্য করুন


 

Link copied