আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

মাদককে না বলুন’ বাল্যবিয়ে রোধ করুন-পুলিশ সুপার, রংপুর

সোমবার, ৩ ফেব্রুয়ারি ২০২০, রাত ০৮:১৮

মাদক ববিরোধী সভায় প্রধান অতিথি  বলেন, দেশের আইনশৃঙ্খলা রক্ষায় মুক্তিযুদ্ধ তথা স্বাধীনতার চেতনা ধারণ করে জনগণের প্রকৃত সেবক হিসেবে আমাদের কাজ করে যেতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ২০২১ ও ২০৪১ রুপকল্প বাস্তবায়নে আমাদের হতে হবে গুরুত্বপূর্ণ অংশীদার। মানুষ পুলিশের কাছে সেবা, নিরাপত্তা ও স্থিতিশীল পরিবেশ চায়। সম্মান ও অধিকারের সঙ্গে সেবা প্রত্যাশা করে। আমাদের শতভাগ গণমুখী হতে হবে। জনগণ পুলিশের কাছ থেকে যেন স্বল্প সময়ের মধ্যে কাঙ্ক্ষিত সেবা পায় তা নিশ্চিত করতে হবে। এজন্য প্রযুক্তিনির্ভর আধুনিক পুলিশ গড়ে তোলা হচ্ছে। পুলিশের সেবা তাৎক্ষণিক পেতে জরুরি সেবা ‘৯৯৯’ চালু করা হয়েছে। মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস ও বিদ্যমান আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা সভা এবং দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন পুলিশ সুপার, রংপুর মহোদয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি অভিভাবকদের উদ্দ্যেশে বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষৎ। তাদেরকে মানুষের মতো মানুষ করতে হলে অভিভাবকদের সর্তক থাকতে হবে,শিশুদের মনোবিকাশ ঘটানোর জন্য যাতে শিশুরা লেখা পড়ার পাশা পাশি খেলাধুলা করতে পারে। তিনি আরো বলেন আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই। দেশরত্ন মনীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার মিশন ভীষন ২০৪১ বাস্তবায়ন করতে হলে আজকের এই শিশুরাই সুশিক্ষায় শিক্ষিত হয়ে আগামীতে নেতৃত্ব দেবে, তার জন্য প্রতিটি অভিভাবকে তার শিশুর প্রতি কঠোর নজরদারী রাখতে হবে। মনে রাখবেন প্রতিটি শিশুর সবচেয়ে বড় শিক্ষালয় তার পরিবার। যাতে শিশুরা অসামাজিক কার্যকলাপ ও মাদকের মতো মরণ নেশায় আসক্ত না হয় সে দিকে খেয়াল রাখতে হবে।

মিঠাপুকুর থানার আয়োজনে মাদক,জঙ্গীবাদ, জুয়া বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী সভায় আরো উপস্থিত ছিলেন, জনাব মোঃ ফজলে এলাহী, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (জেলা বিশেষ শাখা) রংপুর, জনাব মোঃ আরমান হোসেন, পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ডি-সার্কেল, রংপুর, এবং বৈরাতীহাট তদন্তকেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শাহীনুর ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied