আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

বঙ্গবুন্ধুর জন্ম না হলে স্বাধীনতা পেতাম না- রংপুরে রাঙ্গা

শনিবার, ৮ ফেব্রুয়ারি ২০২০, রাত ০৯:৪০

[caption id="attachment_197545" align="aligncenter" width="800"] Exif_JPEG_420[/caption]

মমিনুল ইসলাম রিপন: এ বছরটি বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা ও সুন্দর দেশ পেতাম না। তাই সরকারি নির্দেশনা মোতাবেক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী যথাযথভাবে পালন করতে হবে।

রংপুরের গঙ্গাচড়া সরকারি কলেজের সম্মান ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শুধু নিজে শিক্ষিত হলে হবে না, আরো ১০ জন করে তোমাদের শিক্ষিত করতে হবে। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিয়ে, যৌন হয়রানীসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড থেকে নিজেকে দুরে রাখতে হবে এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। এছাড়া সরকারি কলেজ করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান রাঙ্গা। কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগমের সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও কলেজের প্রতিষ্ঠাতা সদস্য সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম। আরো বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহেন্দ্র নাথ সরকার, উপজেলা জাপার সাবেক সভাপতি সামসুল আলম, মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার, কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আনোয়ারুল ইসলাম, ইতিহাস বিভাগের প্রধান শহিদুল ইসলাম, প্রভাষক জাহাঙ্গীর হোসেন, শিরিনা বেগম প্রমুখ। মানপত্র পাঠ করেন শিক্ষার্থী আফসানা মীম। পবিত্র কোরআন ও গীতা পাঠ করেন প্রভাষক খালেকুজ্জামান এবং শিক্ষার্থী গবিন্দ্র চন্দ্র। শুরুতে অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনষ্ঠিত হয়। নবীন বরণ অনুষ্ঠানে কলেজের শিক্ষক, অভিভাবক, প্রতিষ্ঠাতা সদস্য, সুধীজন ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে মসিউর রহমান রাঙ্গা মর্নেয়া ইউনিয়নে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন করেন।

মন্তব্য করুন


 

Link copied