Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৮ অগাস্ট, ২০২০ :: ২৪ শ্রাবণ ১৪২৭ :: সময়- ৬ : ১০ পুর্বাহ্ন
Home / নীলফামারী / অনূর্ধ্ব -১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবরকে সৈয়দপুর বিমানবন্দরে বিপুল সংবর্ধনা

অনূর্ধ্ব -১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবরকে সৈয়দপুর বিমানবন্দরে বিপুল সংবর্ধনা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৩ ফেব্রুয়ারি॥ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলীকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বিপুল সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি/২০২০) তাঁর গ্রামে বাড়ি রংপুরে যাওয়ার উদ্দেশ্যে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের একটি উড়োজাহাজে দুপুর সাড়ে ১২টায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছলে এ সময় সৈয়দপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ প্রথমে তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। এ সময় উপজেলা প্রশাসনের কোর্ট পিন ও টাই পড়িয়ে দেওয়া হয় বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলীকে ।
এ সময় উপস্থিত ছিলেন বিমানবন্দরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান,সৈয়দপুর ইন্টারনাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাবু,সহ রংপুর ও সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, শহরের বিভিন্ন ক্রিকেট কাবের কর্মকর্তা ও ক্রীড়ামোদীরা।
“আকবর ভাই, আকবর ভাই” ধ্বনিতে পুরো সৈয়দপুর বিমানবন্দর চত্বর প্রকম্পিত করে তোলেন ভক্ত ও ক্রীড়ামোদীরা।
এ সময় বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে থাকা শত শত ক্রিকেটমোদী দর্শককে হাত নেড়ে অভিনন্দন জানান অধিনায়ক আকবর আলীকে। ভিড় ঠেলে গাড়িতে ওঠার আগে সবার উদ্দেশে তিনি বলেন- ‘আবার দেখা হবে, কথা হবে। দোয়া করবেন আমার ও দলের জন্য’। তবে মানুষের প্রচন্ড ভিড়ের কারণে তিনি আর কোনো কথা বলতে পারেননি। ক্রীড়ামোদী দর্শক ও ভক্তদের ভিড় সামলাতে সৈয়দপুর বিমানবন্দরের আইনশৃংখলার দায়িত্ব পালনকারীদের হিমশিম খেতে হয়েছে। পরে সড়ক পথে তিনি রংপুরের উদ্দেশ্যে যাত্রা করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful