আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

ছাগলকে বাঁচাতে ফায়ার সার্ভিস

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, রাত ০৯:০১

[caption id="attachment_197993" align="aligncenter" width="759"] Exif_JPEG_420[/caption]

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুরের হিলি ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা বৃহস্পতিবার নিশ্চিত মৃত্যুর হাত থেকে একটি ছাগলের প্রান বাঁচালো। সকলের অলক্ষ্যে ছাগলটি একটি ভবনের দ্বিতীয় তলার কার্নিশে উঠে পরলে বাড়ির লোকজন অনেক চেষ্টারপর তাকে উদ্ধার করতে ব্যর্থ হবার পর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে ছাগলটি উদ্ধার করেন।

হিলি ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, হিলি সিপি রোডস্থ কামাল হোসেন রাজের তিনতলা একটি ভবনের দি¦তীয় তলার কার্নিশে পাশের টিনের চালার উপর দিয়ে প্রতিবেশি লাবু মুন্সির একটি ছাগল উঠে পরলে আমরা খবর পেয়ে দ্রæত ঘটনা স্থলে পৌছে ছাগলটি উদ্ধার করি। ক্যাপশন: দিনাজপুরের হিলিতে একটি ছাগলকে বাঁচাতে ফায়ার সার্ভিস সদস্যদের তৎপরতা।

মন্তব্য করুন


 

Link copied