আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে মেয়াদউত্তীর্ন সার বিক্রির করায় ৬ ব্যবসায়ীর জরিমানা

বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, রাত ০৮:১১

বৃহস্পতিবার(২৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন।

জানাগেছে, উপজেলার হাট-বাজারে কিছু অসাধু ব্যবসায়ী মেয়াদউত্তীর্ন কীটনাশক ও উচ্চ মুল্যে বিক্রি করে কৃষকদের প্রতারনা করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মনসুর উদ্দিন পুলিশ নিয়ে উপজেলার নামুড়িহাট, টুরুর বাজার, কুমড়িরহাট বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ৬টি দোকানে ৬৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় বেশ কিছু মেয়াদউত্তীর্ন ভেজাল সার ও কীটনাশক জব্দ করে ধ্বংস করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান, হাট বাজারে সার ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে। বিভিন্নস্থানে অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

মন্তব্য করুন


 

Link copied