আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

বাংলাবান্ধায় এবার ভারত, নেপাল ভুটানের চালকরাও করোনা শনাক্তের আওতায়

বুধবার, ১১ মার্চ ২০২০, দুপুর ১০:২৯

কিন্তু দির্ঘ দেড়মাস পরে হলেও বাংলাবান্ধা স্থলবন্দরে গত সোমবার (০৯ মার্চ) থেকে ভারত, নেপাল ভুটান থেকে আসা ট্রাক ড্রাইভারদের করোনা শনাক্তের পরিক্ষা নিরিক্ষার আওতায় আনা হয়েছে। তাদেরকে সতর্কতার সহিত পরিক্ষা নিরিক্ষা করছে মেডিক্যাল টিম। আর এই বন্দর দিয়ে প্রতিদিন প্রায় আড়্ইা,শ ট্রাক ড্রাইভার ভারত নেপাল ও ভুটান থেকে পাথর বহন করে নিয়ে আসে এবং তারা দির্ঘসময় অবস্থান নেয় বন্দরে। ফলে একটি করোনা আতঙ্ক বিরাজ করছিলো বন্দরে। এবার নতুন করে চালকদের করোনা পরিক্ষায় অন্তরভুক্ত করায় অনেকটায় শঙ্কামুক্ত হয়েছে বলে জানায় চালকরা ।

এদিকে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, আমাদের মেডিকেল টিমটি প্রতিটি যাত্রী ও ট্রাক চালকদের স্বাস্থ্য পরীক্ষা করছে। এখন পর্যন্ত কোন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার রোগী খবর পাওয়া যায়নি।

মন্তব্য করুন


 

Link copied