আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

ইউএনও পানির বোতল কিনে দেখলেন মেয়াদোত্তীর্ণ!

শনিবার, ২৮ মার্চ ২০২০, সকাল ০৯:৫৫

ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৭মার্চ) রাত সাড়ে ৯টায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার শুকান দীঘি বাজার। এ সময় মেয়াদোত্তীর্ণ পানি বোতল বিক্রী করায় অভিযোগে সাইফুল ইসলাম (৪৬) নামে এক মুদির দোকান মালিককে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

স্থানীয়রা জানান, করোনা সংক্রমন ঠেকাতে বিভিন্ন হাট-বাজারে অভিযান চালায় উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান ও কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত । অভিযান পরিচালনার সময় পানি পিপাসা পায় উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসানের । পরে একজন মুদির দোকান থেকে পানির বোতল এনে দেন। এসময় ওই বোতল হাতে নিয়ে দেখতে পান মেয়াদোত্তীর্ণ। পরে ওই দোকান মালিক সাইদুল ইসলামকে সর্তক করলে পুলিশের সাথে তর্ক করেন। পরে ভ্রাম্যমান পরিচালনা করে ৫হাজার টাকা জরিমান করেন।

উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) রবিউল হাসান বলেন, ওই প্রতিষ্ঠান মালিককে সতর্ক করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। একই করোনাভাইরাস বিস্তার রোধে সরকারের নির্দেশনা অনুযাযী পুলিশ ও উপজেলা প্রশাসন এ অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন


 

Link copied