আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেফতার

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, দুপুর ০৩:৪২

মঙ্গলবার(৩১মার্চ) সকালে উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের নিজ বাড়ি থেকে স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতার করেন। এর আগে সোমবার মধ্য রাতে পারভীন আক্তারের মৃত্যু হয়।

জানা গেছে, উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের আবু বক্করের ছেলে জাহিদুল ইসলামের স্ত্রী পারভীন আক্তার অগ্নিদগ্ধ হয়। কিন্তু তাকে চিকিৎসা না দিয়ে বাড়িতেই রাখেন স্বামী জাহিদুল ইসলাম। পরে তার অবস্থা আশংক্ষাজনক হলে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে সুস্থ না হলেও চিকিৎসা না দিয়ে বাড়িতে নিয়ে আসেন স্ত্রী পারভীন আক্তারকে । এ অবস্থায় সোমবার রাতে তার পারভীন আক্তার রহস্যজনক মৃত্যু হয়।

খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং গৃহবধুর স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি নজীর হোসেন বলেন, এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতারসহ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে মুল রহস্য জানা যাবে।

মন্তব্য করুন


 

Link copied