আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে লক্ষ ৪২ হাজার টাকা জরিমানা

মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০, দুপুর ১২:২১

মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহঃ রাশেদুল হক প্রধান এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, গত ২৪ ঘন্টায় এসব অভিযানে ১৬টি মোবাইল কোর্ট দিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

জানাগেছে, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জারীকৃত এই আদেশ অমান্য করে জনসমাগম ও দোকান খোলা রাখায় খবর পেয়ে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় ৫ উপজেলায় মোবাইল কোর্টের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে। এ সময় সরকারি নির্দেশ অমান্য করে অটোরিক্সায় যাত্রী বেশিসহ অপ্রয়োজনীয় দোকান খোলা রাখা, জনসমাগম করা, সামাজিক দুরত্ব বজায় না রাখা, ট্রাক ও পিকআপে যাত্রী পরিবহনের অপরাধে ১০৪ জনকে ৯২ হাজার ১২০ টাকা জরিমানা করা হয়।

এদিকে কালীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে আব্দুল রাজ্জাক (৫৩) নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রবিউল হাসান।

এ ছাড়াও জেলাজুড়ে সচেতনতামূলক প্রচার-প্রচারণার পাশাপাশি অব্যাহত রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ও সেনা সদস্যদের টহল।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় বিভিন্ন স্থানে অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে। জেলার দরিদ্র ও কর্মহীন অসহায় পরিবারের ঘরে ঘরে গিয়ে ত্রাণ পৌঁছার আশ্বাস দিয়ে সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied