আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

রংপুরের টিসিবি কর্মকর্তা সুজা উদ্দৌলার সঙ্গে ডিলার আজমলের কী সম্পর্ক?

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০, দুপুর ১০:০৭

২০১৬ সালের ৩১ অক্টোবর আজমল তার ফেসবুক আইডিতে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন। কক্সবাজার সমুদ্র সৈকত ও ফয়েজ লেকে ধারণ করা এসব একাধিক ছবিতে আজমলের সঙ্গে টিসিবি কর্মকর্তা সুজা উদ্দৌলাকে দেখা যায় ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে এসব ছবি । অনেকে তাদের দুজনের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন তুলেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, আজমলের বাড়ির এলাকা পূর্ব শালবনে বসবাস করেন সুজা উদ্দৌল­া।

নাম না প্রকাশের শর্তে ওই এলাকার এক ব্যক্তি জানান, সুজা উদ্দৌলার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায় চাকরির সুবাদে পূর্ব শালবন এলাকায়বেশ কিছুদিন ধরে অবস্থান করছেন তিনি। এখানে থাকার সূত্র ধরেই আজমলের সঙ্গে পরিচয় হয় তার।

এ বিষয়ে জানতে চেয়ে টিসিবির রংপুর আঞ্চলিক কার্যালযয়ের ওয়েব সাইটে উলে­খ করা সুজা উদ্দৌলার মুঠোফোন নম্বরে বেলা ১১ টা ৪৪ মিনিট থেকে ১২ টা ৪৪ মিনিট পর্যন্ত একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

মন্তব্য করুন


 

Link copied