আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

পঞ্চগড়ে বিএসএফের গুলিতে আহত শিক্ষার্থীর মৃত্যু

সোমবার, ২০ এপ্রিল ২০২০, দুপুর ০১:১২

রবিবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চাকলাহাট ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ এই তথ্য নিশ্চত করে জানান, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হওয়ায় সেখানে পোস্টমর্টেম শেষে তার লাশ বাসায় নিয়ে আসা হবে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে থাকা রাজ্জাকুল ইসলাম ও সুমনের কাকি মোবাইল ফোনে তাকে এই তথ্যটি দিয়েছেন বলে তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত, পঞ্চগড়ের সদর উপজেলার রতনীবাড়ি প্রধানপাড়া সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনীর (বিএসএফ) গুলিতে রবিবার শিমুন রায় (১৬) নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়। বিজিবির নীলফামারী-৬৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মামুনুল হক এ তথ্য নিশ্চিত করেন। শিমুন সদর উপজেলার রতনীবাড়ি প্রধানপাড়া গ্রামের পরেশ চন্দ্র রায়ের ছেলে। সে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

বিজিবি ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকালে শিমুনসহ কয়েকজন নিজেদের পাটক্ষেত জাল দিয়ে ঘেরা দিচ্ছিল। এ সময় ভারতের খয়েরবাড়ী সীমান্ত ফাঁড়ির টহলরত বিএসএফ সদস্যরা ঘটনাস্থলে এসে বেড়া দিতে নিষেধ করে। এতে উভয়ের মধ্যে বাকতিণ্ডার এক পর্যায়ে এক বিএসএফ সদস্য শিমুনকে খুব কাছে থেকে পেটের মধ্যে গুলি করে চলে যায়। খবর পেয়ে এলাকাবাসী তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মন্তব্য করুন


 

Link copied