আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ঠাকুরগাঁও সদরে একজন ও হরিপুরে আরও একজন করোনায় আক্রান্ত

মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০, রাত ০৮:২১

মঙ্গলবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার।

হরিপুরে আক্রান্ত ব্যক্তি নতুনভাবে করোনায় আক্রান্ত নয় জানিয়ে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.মো: মনিরুজ্জামান বলেন, ঠাকুরগাঁওয়ের হরিপুরে প্রথম যে দুজন ব্যক্তি আক্রান্ত হয়েছিলেন সেই দুজনের মধ্যে একজনের নমুনা পুণ:রায় পাঠানো হলে এই রিপোর্টেও সেই ব্যক্তির পজেটিভ রেজাল্ট আসে। উপজেলায় মোট আক্রান্ত ৩ জন বলেও জানিয়েছেন তিনি।

এদিকে ঠাকুরগাঁও সদর উপজেলার মধ্যে পৌরসভাধীন টিকিয়াপাড়ায় ২০ বছর বয়সী এক নারী করোনায় আক্রান্ত হয়েছেন।

ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা: মো: মাহফুজার রহমান সরকার জানান, আজ দুজনের পজিটিভ রেজাল্ট এসেছে। তবে এদের মধ্যে একজন পূর্বের আক্রান্ত। দ্বিতীয়বার টেষ্টেও তার রেজাল্ট পজিটিভ এসেছে। এছাড়া ঠাকুরগাঁও শহরে ২০ বছর বয়সী একজন নারীর শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। ঠাকুরগাঁও থেকে আজ নতুন ২০ জনের নমুনা প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। সর্বশেষ সদরে একজন নারী সনাক্ত হওয়ায় জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো সাতজনে।

মন্তব্য করুন


 

Link copied