Home / রংপুর / রংপুরে করোনা হাসপাতালে রোগীদের ফুল ও চিঠি দিয়ে স্বাগত জানানো হল

রংপুরে করোনা হাসপাতালে রোগীদের ফুল ও চিঠি দিয়ে স্বাগত জানানো হল

মমিনুল ইসলাম রিপন: রংপুরে করেনা ডেডিকেটেড আইসোলেশন হাসপাতাল ডাক্তাররা রোগীদের মনোবল বৃদ্ধিতে করোনা রোগীকে ফুল ও চিঠি দিয়ে মনোবল চাঙ্গা করছেন। ওই হাসপাতালে তত্বাবধায়ক ডা. নুরন্নবী এই উদ্যোগ গ্রহণ করেছেন।
চিঠিতে বলা হয়েছে কোভিট-১৯ রোগী হিসেবে রংপুর হাসপাতালে আসায় আপনাকে স্বাগত। আপনার সেবায় আমরা সব সময় নিয়োজিত থাকবো। আপনার দ্রæত আরোগ্য কামনা করি। বৃহস্পতিবার সন্ধার পর ওই হাসপাতালে চিকিৎসাধিন ৫ জন রোগীকে চিঠি ও ফুল মিয়ে স্বাগত জানানো হয়।
হাসপাতালে তত্বাবধায়ক ডা. নুরুন্নবী চিঠি ও ফুল দেয়ার বিষয়টি স্বীকার করে জানান, রোগীর সেবা দেয়া আমাদের ব্রত। তাই রোগীর মনোবল বৃদ্ধি করার জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
রংপুর সদর হাসপাতাল সংলগ্ন নবনির্মিত তিন তলা বিশিষ্ট ১০০ শয্যার শিশু হাসপাতাল কেকরোনা ডেডিকেটেড আইসোলেশন হাসপাতাল হিসেবে চালু হয়েছে।এখানে বর্তমানে ৫ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। ১০০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালে ১০টি আইসিইউ বেড এবং চিকিৎসকদেরজন্য দুটি ও নার্সদের জন্য একটি আবাসিক কোয়ার্টার নির্ধারণ করা হয়েছে। চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারী মিলে এখানে ৬৪ জন সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। ১০টি ভেন্টিলেটর সুবিধাসহ সব ধরনের আধুনিক সুযোগ সুবিধা রাখা হয়েছে নতুন এআইসোলেশন হাসপাতালে। প্রথম ধাপে ১০টি আইসিইউ বেড ও ১০টিভেন্টিলেটর দিয়ে কার্যক্রম শুরু হলেও পর্যায়ক্রমে তা ৫০ এ উন্নীত করাহবে। হাসপাতালে পৃথক পৃথক কয়েকটি জোন খোলা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful