আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

কুড়িগ্রামে পিতার লাঠির আঘাতে শিক্ষক পুত্র খুন

শুক্রবার, ১ মে ২০২০, দুপুর ০২:৫৯

এলাকাবাসীরা জানান, ওই গ্রামের আঃ হাই ঝুনুর পুত্র আহসান হাবিব সানু(৩২) এর দীর্ঘদিন ধরে পারিবারিক কোন্দল চলছিল। ঘটনার দিন গত ৩০এপ্রিল বৃহস্পতিবার দুপুরে পিতা-পুত্রের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে পিতা ও তার সৎ মা মিলে আহসান হাবিব সানুকে লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে বেধরক মারপিট করে গুরতর আহত করে। পরে এলাকাবাসীরা ছুটে এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। ১লা মে শুক্রবার দুপুর পৌনে ২ঘটিকায় সানু চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে ঘাতক পিতা ও তার সৎ মা পালিয়ে যায়। সানু পার্শ্ববর্তী চান্দামারী উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক হিসেবে কর্মরত ছিল।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আহসান হাবিব সানু হত্যার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থল চাঁন্দামারী গ্রামে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied