আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

গাইবান্ধায় চিকিৎসক-পুলিশসহ আরও ৩ আক্রান্ত

শনিবার, ২ মে ২০২০, রাত ০৯:২৬

গাইবান্ধার সিভিল সার্জন এবিএম আবু হানিফ বলেন, শনিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নমুনা পরীক্ষার ফলাফলে তাদের শরীরে করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে।

তিনি জানান, আক্রান্ত চিকিৎসক গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালে মেডিকেল অফিসার এবং পুলিশ কর্মকর্তা গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই হিসাবে কর্মরত আছেন। আক্রান্ত আরেকজন হচ্ছে এক চিকিৎসকের শিশুপুত্র। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে ২২ জন অক্রান্ত হলো বলে তিনি জানান।

জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মাহফুজুর রহমান বলেন, আক্রান্ত চিকিৎসককে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে। এছাড়া তার সংস্পর্শে আসা রোগী ও ডাক্তার-নার্সদের চিহ্নিত করে হোম কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া সুন্দরগঞ্জে তার ব্যক্তিগত চেম্বারে কে কে চিকিৎসা নিয়েছেন বিষয়টি খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদি হাসান জানান, আক্রান্ত এসআইকে হাইওয়ে থানায় হোম আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া তার সংস্পর্শে কে কে এসেছিলেন তাদের শনাক্ত করা হচ্ছে।

গোবিন্দগঞ্জ স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মজিদুল ইসলাম বলেন, বগুড়ায় কর্মরত এক চিকিৎসকের সাত বছর বয়সী ছেলে গোবিন্দগঞ্জ এলাকাতেই থাকে।

মন্তব্য করুন


 

Link copied