আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

কুড়িগ্রামে প্রথম করোনাকে জয় করে ফিরলেন তাজুল

শনিবার, ২ মে ২০২০, রাত ০৯:৩১

শনিবার (২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন থেকে করোনা থেকে সেরে ওঠার ছাড়পত্র পান তাজুল। তিনি উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মৃত কাচু শেখের ছেলে।

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বেরিয়ে এলে তাজুলকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. শামসুন্নাহার। এ সময় হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. ছাইফুল ইসলাম, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

করোনাজয়ী তাজুল ইসলাম নিজের অনুভূতি জানাতে গিয়ে বলেন, ফুলবাড়ী হাসপাতাল কর্তৃপক্ষের সুচিকিৎসায় আমি আল্লাহর রহমতে ভালো হয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন বাড়িতে গিয়ে সুস্থভাবে জীবনযাপন করতে পারি।

তাজুলের সুস্থতা প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামসুন্নাহার বলেন, কিছুদিন আগে ঢাকার মাধবদী গার্মেন্টস থেকে ফুলবাড়ীর নিজ বাড়িতে ফেরেন তাজুল। পরে জ্বরে আক্রান্ত হওয়ায় গত ১২ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ১৪ এপ্রিল পরীক্ষার ফলাফলে করোনা পজেটিভ আসলে রাতেই ফুলবাড়ী হাসপাতালের একটি টিম তাজুল ইসলামকে আইসোলশনে নিয়ে চিকিৎসা শুরু করে।

তিনি আরও জানান, পরবর্তী সময়ে চিকিৎসাকালীন ৩ দফায় তাজুলের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়, এবং সেগুলো নেগেটিভ আসে। এছাড়া তাজুলের পরিবারসহ মোট ৩৬ জনের নমুনা সংগ্রহ করে রংপুর হাসপাতালে পাঠানো হলে তাদের রিপোর্টও নেগেটিভ আসে। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও সতর্কতা হিসেবে ওই যুবক আরও ১৪ দিন হোম কোয়ান্টিনে থাকবেন। সে জন্য ফুলবাড়ী থানাপুলিশ ও হাসপাতালের পক্ষ থেকে তাকে খাদ্যসামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষার জিনিসপত্র দেওয়া হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied