আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুর সীমান্তে মাটির নিচে মাদকের ভান্ডার

সোমবার, ৪ মে ২০২০, দুপুর ০১:২০

সোমবার সকাল সাড়ে ৭টায় বিরামপুর সীমান্তের দক্ষিণ দাউদপুর কবিরাজ পাড়া এলাকা ভারতীয় ২৯০/২৭ এস পিলারের ৫০ গজ বাংলাদেশ অভ্যান্তর থেকে ওই মাদক উদ্ধার করা হয়। ২০ ব্যাটালিয়নের অধিনায় লে. কর্নেল ফেরদৌস হাসান টিটো বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি দাউদপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার হেলাল উদ্দিন বলেন, ভারত থেকে ফেনসিডিলের একটি বড় চালান নিয়ে একদল মাদক কারবারি দেশের অভ্যন্তরে প্রবেশ করছে- নিজস্ব গোয়েন্দা সংস্থার এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অবস্থান নেন বিজিবি। সকাল সাড়ে ৭টায় দক্ষিণ দাউদপুর কবিরাজ পাড়া এলাকায় একটি বাঁশঝাড়, গোবরের পালাসহ আশপাশের বেশ কিছু স্থানে তল্লাশি চালিয়ে মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় ২২৬৫ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তবে এর সাথে জড়িত কাউকে আটক করা যায়নি।

উদ্ধার হওয়া মাদক বিজিবি নির্ধারিত সিজার মূল্য ৯ লাখ ৫৮ হাজার ৫ শ টাকা। এগুলো ধ্বংসকরণের লক্ষ্যে জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে পাঠানো হবে বলে জানা গেছে।

জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসান টিটো কালের কণ্ঠকে বলেন, করোনা সংক্রমণের মধ্যে সীমান্তে মাদক কারবারিরা বিজিবির চোখ ফাঁকি দিয়ে ফেনসিডিল ও গাঁজা পাচারের চেষ্টা চালাচ্ছিল। কিন্তু বিজিবি সর্তক অবস্থানে থাকার কারণে তারা সফল হতে পারেনি। তিনি বলেন, আমাদের চোরাকারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে।

মন্তব্য করুন


 

Link copied