আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রাজশাহীতে বাইক বাহিনীর তিন সদস্য গ্রেপ্তার

সোমবার, ৪ মে ২০২০, বিকাল ০৬:৪১

সোমবার (৪ মে) বিকেলে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন আরএমপি ডিবি শাখার প্রধান উপ কমিশনার আবু আহাম্মদ আল মামুন। এর আগে রোববার (৩ মে) রোববার দিবাগত গভীর রাতে এই তিন ছিনতাইকারীর প্রত্যেককে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেপ্তার তিন তরুণ মোটরসাইকেল নিয়ে ছিনতাই করে বেড়াতেন। রিকশায় যাতায়াত করা নারীরাই ছিলেন তাদের টার্গেট।

বাইক বাহিনীর গ্রেফতার এই তিন সদস্য হলো- নগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ মহল্লার আশরাফুল ইসলামের ছেলে আল-আমিন ওরফে হৃদয় (২০), অচিনতলা মহল্লার আক্কাস আলীর ছেলে বাপ্পি ইসলাম ওরফে মধু (২০) এবং বোয়ালিয়া থানার হোসনীগঞ্জ মহল্লার রফিকুল কাইয়ুমের ছেলে আজমাইন আহনাম ওরফে তৌকিব (১৮)।

আরএমপি ডিবি শাখার প্রধান উপ কমিশনার আবু আহাম্মদ আল মামুন জানান, গত ৩০ এপ্রিল দুপুর ২টার দিকে দরগাপাড়া মহল্লার প্রয়াত মুক্তিযোদ্ধা মাহাফুজুর রহমানের স্ত্রী জান্নাতুল ফেরদৌসী (৬২) ব্যাংক থেকে টাকা উঠিয়ে রিকশায় চড়ে বাড়ি ফিরছিলেন।

সিপাইপাড়া মাদারবক্স আইডিয়াল স্কুলের সামনে এই তিন ছিনতাইকারী বাইক নিয়ে এসে রিকশা থামিয়ে ওই বৃদ্ধাকে মারধর করে। এরপর তার কাছে থাকা নগদ টাকা, ভ্যানিটিব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়।

আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় একটি মামলা হয়। ঘটনার পর থেকে ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল মামুনের তত্ত্বাবধানে তদন্ত শুরু হয়। তিনি ছিনতায়ের বিষয়ে তথ্য উৎঘাটনের জন্য ডিবি পুলিশের একটি বিশেষ টিমকে নিয়োজিত করেন। এই টিম রোববার গভীর রাতে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, ভ্যানিটি ব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়। এরপর আসামিদের মামলার তদন্ত কর্মকর্তা রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়।

তদন্ত কর্মকর্তা আসামিদের সোমবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন বলেও জানান আরএমপির মুখপাত্র।

মন্তব্য করুন


 

Link copied