আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পরিচালকের সঙ্গে প্রেম, অতঃপর ববি নায়িকা

সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৩, রাত ১০:০৯

সাইদুর রহমান মানিকের প্রযোজনায় ছবিতে ববির নায়ক হিসেবে ছিলেন আনিসুর রহমান মিলন ও কাজী মারুফ। ছবিটির ব্যবসায়িক সাফল্যের পরপরই ববিকে আর পায় কে। যেন স্বপ্ন ছুঁয়ে ফেলেন তিনি। এরপর শাকিব খানের সঙ্গে বিজ্ঞাপনে মডেল হয়েও বেশ আলোচনায় আসেন ববি। নিয়মিত এই নায়কের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয়েও ববি যেন আকাশচুম্বি স্বপ্নের কাছাকাছি পৌঁছে যান। ববি বলেন, আমি কৃতজ্ঞ এই মানুষগুলোর কাছে। তাদের কারণেই আজকের ববি। নিজেকে চলচ্চিত্রে নায়িকা হিসেবে উপস্থাপনার পর ববির লক্ষ্য এখন সময়ের নাম্বার ওয়ান নায়িকা হওয়া। এই কারণে বাপ্পী, সাইমনসহ একাধিক নায়কের সঙ্গেই জুটি হয়ে তিনি অভিনয় করছেন। কিন্তু ছবিতে অভিনয়ে শাকিব খান পরবর্তী বাপ্পীর সঙ্গে জুটি হওয়া ববি অভিনীত ছবি গ্রহণ করেনি দর্শক।
সর্বশেষ মুক্তি পাওয়া ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’ ছবি তা-ই প্রমাণ করে। চলচ্চিত্রের বিভিন্নজন বলছেন, ববি শুধু ইফতেখারের জন্যই। ইফতেখারই জানেন তার স্ত্রীকে তিনি কিভাবে পর্দায় উপস্থাপন করবেন। আর তাই তো ববিকে নিয়ে ইফতেখার চৌধুরীর পরিচালনায় নির্মিত ‘রাজত্ব’ ছবিটি নিয়ে বেশ আলোচনা চলছে। ছবিতে ববির নায়ক হিসেবে আছেন শাকিব খান। আশা করা যায় এ ছবিটি দিয়ে ববি তার স্বপ্নের আরও একধাপ সামনে এগিয়ে যাবেন। তারপর ধীরে ধীরে ইফতেখার চৌধুরীর পরিচালনায় পরের ছবিগুলোতে চলচ্চিত্রের সমসাময়িক নাম্বার ওয়ান নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পাবেন। এ প্রসঙ্গে ববি বলেন, যেভাবেই হোক স্বপ্ন ছুঁতেই চাই। দর্শকের ভালবাসার অংশীদার হতে চাই। আর তাই ববি নিয়মিত একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন। এরই মধ্যে
 তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বদিউল আলম খোকনের পরিচালনায় ‘সুপার হিরো’, ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘ওয়ান ওয়ে’সহ আরও দুটি ছবিতে।
বর্তমানে ববি ‘স্বপ্নছোঁয়া’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। শফিক হাসানের পরিচালনায় ছবিতে তার নায়ক হিসেবে আছেন সাইমন। ছবিতে আরও অভিনয় করছেন তানভীর, কাজী হায়াৎ, প্রবীর মিত্র, রেবেকা চৌধুরী ও মিশা সওদাগর।

মন্তব্য করুন


 

Link copied