আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

কুড়িগ্রামে আসামীর পলায়ন; দুই কনস্টেবল বরখাস্ত, এসআই প্রত্যাহার

শনিবার, ৯ মে ২০২০, বিকাল ০৬:৪৯

শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটে তারা আসামী নিয়ে কুড়িগ্রাম জেলা শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকায় আসলে আসামী হামিদুল সুকৌশলে অটোরিকসা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এ অবস্থায় সাথে থাকা পুলিশ সদস্য দুইজন তার পিছু ধাওয়া করলেও আসামীকে ধরতে পারেনি। পরে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জের সহায়তায় পুলিশ ফোর্স সাড়াশি অভিযান চালিয়ে শুকবার রাত সাড়ে ৯টায় শহরের মাটি কাটার মোড় থেকে পলাতক আসামী হামিদুলকে গ্রেফতার করে।

এ ঘটনায় নাগেশ্বরী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল আরিফুল ইসলাম ও কনস্ট্রেবল মো: আফতাবকে দায়িত্বে অবহেলার জন্য সাময়িক বরখাস্ত এবং নাগেশ্বরী থানার ডিউটি অফিসার এএসআই মো: শাহাজালালকে কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। দায়িত্বে অবহেলাকারী পুলিশের দুই কনস্টেবলসহ এক এএসআইয়ের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied