আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পঞ্চগড়ে এক শিশুর মরদেহ উদ্ধার, আটক ১

রবিবার, ১০ মে ২০২০, বিকাল ০৭:০৬

রোববার (১০ মে) সকালে মোবাশ্বের নামে ওই শিশুটির মরদেহ পার্শবত্বী নীলফামারী জেলার ডোমার থানার ভোগডাপুরী ইউনিয়নের সব্দিগঞ্জ ফরেষ্ট থেকে ডোমার থানার সহয়োগীতায় দেবীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে। নিহত মোবাশ্বের দেবীগঞ্জের ১নং চিলাহাটী ইউনিয়নে নায়েক পাড়া এলাকার আলম হোসেনের ছেলে।

জানাযায়, গত ০৮ মে বাড়ী থেকে নিখোঁজ হয় মোবাশ্বের। এলাকায় এবং আশপাশের বিভিন্ন স্থানে খোজাঁখুজি করে না পাওয়ায় পরে দেবীগঞ্জ থানায় সন্দেহ জনক হওয়ায় সিযাম আহম্মেদ মিঠু (১৬) কে আসামী করে এজাহার দাখিল করে পরে উক্ত আসামীকে আটক করে জিঞ্জাসাবাদ করলে তার তথ্য অনুযারী আজ সকালে সব্দিগঞ্জ ফরেষ্ট থেকে শিশুটির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

দেবীগঞ্জ থানার (ওসি তদন্ত) শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীর তথ্য অনুযায়ী শিশুটির মরদেহ উদ্ধার করে পঞ্চগড় সদরে মর্গে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন


 

Link copied