আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

বিভ্রান্তিমূলক পোস্ট দেওয়ায় লালমনিরহাটে কলেজ শিক্ষক গ্রেফতার

বুধবার, ১৩ মে ২০২০, রাত ০৮:৩১

বুধবার(১৩মে) দুপুরে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত (ওসি) সুমন কুমার মোহন্ত এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে পৌর শহরের মির্জারকোর্ট এলাকার বাসা থেকে কলেজ শিক্ষককে গ্রেফতার করা হয়।

শরিফুল ইসলাম লালমনিরহাটের পাটগ্রাম আদর্শ ডিগ্রি কলেজের রসায়ন বিষয়ের সহকারী অধ্যাপক। তিনি রংপুরের পীরগঞ্জের ভেন্ডাবাড়ী পলাশী এলাকার খায়রুল ইসলামের ছেলে।

জানাগেছে, করোনাভাইরাস নিয়ে গত ১১ মে ফেসবুকের টাইমলাইনে একটি বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দেন। টাইমলাইনে তিনি বলেন, কোলাকুলি ও মোসাফা করা থেকে বিরত থাকা, সামাজিক দূরত্ব বজায় রেখে চলা– এসব কথা কোরআন, ইসলাম ও ঈমান আমলের উপর বড় আঘাত হেনেছে। ঘন ঘন স্যানিটাইজার ব্যবহার করা, মাস্ক ব্যবহার, জরুরি প্রয়োজন ছাড়া বাসায় থাকুন, নিরাপদ থাকুন, সুস্থ থাকুন– ভাইরাস প্রতিরোধে এই সমস্ত কথা ৯৯.৫০% ভুয়া। কেউ এসব কথা সত্য প্রমাণিত করতে পারলে দুই লাখ টাকা ক্ষতিপূরণ দেবো। এছাড়াও তিনি ফেসবুকে আরও অনেক অপপ্রচার ও বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দিয়েছেন।

বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দেয়ার পর মঙ্গলবার (১২ মে) দিবাগত রাতে পাটগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে পাটগ্রাম থানায় মামলা করেন। পরে ওইদিন রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত (ওসি) সুমন কুমার মোহন্ত জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। দুপুরে জিজ্ঞাসাবা করে তাকে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হয়।

মন্তব্য করুন


 

Link copied