আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে করোনা আক্রান্তদের বাড়িতে জেলা প্রশাসনের উপহার

মঙ্গলবার, ১৯ মে ২০২০, রাত ০৯:১৯

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত রোগী ও তার পরিবারের সদস্যরা যেন নিজেদের অসহায় কিংবা একা না ভাবে এবং তাদের দৈনন্দিন জিনিসপত্রের যাতে অভাব দেখা না দেয় সেজন্য জেলা প্রশাসক আসিব আহসানের নির্দেশে করোনায় আক্রান্তদের বাড়িতে এসব উপহার পৌঁছে দেওয়া হচ্ছে।

নগরীর জুম্মাপাড়া, পাকারমাথা, পর্যটন পাড়া, সবুজপাড়াসহ বিভিন্ন এলাকায় করোনায় আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়। এসব উপহারের মধ্যে ছিল, আতপ চাল, সেমাই, চিনি, দুধ, তেল, ডিম, চা, লবঙ্গ, লেবুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী। এ সময় করোনা রোগীদের সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেওয়া ও করোনা ভাইরাসের সংক্রমন রোধে নগরীর জনসাধারণকে সচেতন করা হয়।

এ বিষয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা বলেন, করোনা আক্রান্ত ও তাদের পরিবার লকডাউনে রয়েছে। তাই জেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রীসহ বিভিন্ন উপকরণ বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি। এছাড়াও করোনা প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম চলছে। জেলা প্রশাসন করোনা মোকাবিলায় সকল ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। এ সময় তিনি সকলকে নিয়ম মেনে চলা ও সতর্ক থাকার আহবান জানান।

এদিকে শিশু পুষ্টি নিশ্চিতে জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়, লায়ন্স স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ৯৫ জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সুজি, চিনি, দুধ, ডিমসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

মন্তব্য করুন


 

Link copied