আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

গাইবান্ধায় নিহত ১৩ জনের মধ্যে ৯ জনের বাড়ি রংপুর

শুক্রবার, ২২ মে ২০২০, দুপুর ০৩:৩৩

এঘটনায় নিহতদের সকলের পরিচয় পাওয়া গেলো তারা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ধারাকান্দা গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে যিনি কৃষি কাজ করেন ১। সামছুল আলম (৬৫) এবং একই এলাকার সুমন মিয়ার ছেলে ২। সোয়াইব (৭) এরা সম্পর্কে নানা নাতী। রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ডাসার পাড়া গ্রামের মৃত এমদাদুল হকের ছেলে পলিথিন ফ্যাক্টরীর কর্মী ৩। মোঃ হান্নান (১৮) একই গ্রামের আনারুলের ছেলে ৪। মনিরুল ইসলাম (২০) ,পীরগঞ্জ উপজেলার শানেরহাট বড়পাহারপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে ৫। এরশাদ রেলা (৩৫) ও তার ছোট ছেলে ৬। ওবায়দুল (৮) ও  বড় ছেলে ৭। আকাশ (১৫),  একই উপজেলার ধল্লাকান্দি ১০ শানেরহাট এলাকার ইছা খানের ছেলে ৮। আল আমিন (১৭) , একই গ্রামের ফুল মিয়ার ছেলে ৯। ইছাহাক খান (১৪) ,বড় আলমপুর ষোল ঘড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ১০। ইমরান (২২),কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার পরপুড়া গ্রামের মহিউদ্দিনের ছেলে ১১। মিজানুর রহমান (২৭), কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে ১২। শরিফুল ইসলাম (২৫) গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ছোট ভগবানপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে গার্মেন্টস কর্মী ১৩।  মোত্তালিব (২৩)। জেলা প্রশাসনের পক্ষ হতে নিহতদের সৎকারের জন্য নিহতদের প্রত্যেক পরিবারকে ১০ হাজার করে টাকা দেওয়া হয়েছে।
দূর্ঘটনার পর হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুর থেকে ছেড়ে আসা রড বোঝাই একটি ট্রাক লকডাউন উপেক্ষা করে অবৈধ ভাবে ট্রাকটিতে বেশ কিছু যাত্রী নিয়ে রংপুর যাচ্ছিলো। এসময় পলাশবাড়ীর দুবলাগাড়ী এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে যায়। এসময় ট্রাকে উপরে থাকা ১৩ জনে পানিতে রডের চাপায় পড়ে এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। ২১ মে বৃহস্পতিবার দুপুরে দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের গোবিন্দগঞ্জ ইউনিট,পলাশবাড়ী থানা পুলিশ, গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ব্যাপক চেষ্টা চালিয়ে চাপা পড়া ১৩ জনের মরদেহ ও ট্রাকটি উদ্ধার করে। নিহতদের মধ্যে ৩ শিশু, ১ বৃদ্ধ ও ৯ জন যুবক। যাদের মধ্যে নানা নাতি পিতা পুত্র রয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে । নিহতের খবর নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ আব্দুল কাদের জিলানী বলেন, নিহতদের মরদেহ ও ঘাতক ট্রাকটি হাইওয়ে থানা রয়েছে নিহতদের পরিচয় সনাক্ত শেষে পরিবারে নিকট হস্তান্তর করা হয়। এছাড়াও দূর্ঘটনায় কবলিত ট্রাক ও চালকের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলমান  রয়েছে।
উল্লেখ্য,করোনার এসময় কালে ট্রাকটি গাজীপুর হতে পলাশবাড়ী সিমান্ত পর্যন্ত এসে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে খাদে উল্টে যায়। ট্রাকে উপরে থাকা ১৩ যাত্রী বোঝাইকৃত রডের চাপায় পড়ে মৃত্যু হয়। এ মৃত্যুর দায় এখন কে নিবে এমনটাই মনে করছেন সচেতন মহল।

মন্তব্য করুন


 

Link copied