আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

দিনাজপুরে ট্রাক্টর-পাগলুর মুখোমুখি সংঘর্ষে নিহত- ২; আহত-৩

বুধবার, ২৭ মে ২০২০, সকাল ০৮:৫৩

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২৬ মে) রাত সাড়ে ১০টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর বাজার সংলগ্ন মহিলা কলেজের সামনে।

নিহত ২ জন পাগলুর যাত্রী হলেন,দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চকগোবিন্দ গ্রামের মোঃ হানিফের ছেলে সালেহীন (১৬) ও একই ইউনিয়নের চম্পাতলী বাজারের মন্ডলপাড়ার আজগর আলী (৫০)। আহত যাত্রীদের পরিচয় পাওয়া যায়নি।

দিনাজপুরের দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শামসুর নুর জানান, রাত সাড়ে ১০টায় সৈয়দপুর থেকে দিনাজপুরমুখী একটি দুতগামী পাগলুর সাথে বিপরীতগামী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে সালেহীন ও আজগর মারা যান। স্থানীয়রা পাগলুর ভিতরে আটকে থাকা ৩ জন যাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

এই ঘটনায় দশমাইল হাইওয়ে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied