আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গাইবান্ধায় করোনা উপসর্গে দুজনের মৃত্যু

শনিবার, ৬ জুন ২০২০, দুপুর ০৪:৫৪

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান বলেন, ওই চা দোকানি গত একসপ্তাহ থেকে জ্বর, সর্দি শ্বাসকষ্টসহ নানা উপসর্গে অসুস্থ হয়ে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। শুক্রবার সকালে তিনি শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ওই দিন রাতে পরিবারের লোকজন তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাত সাড়ে ১১টায় তিনি মারা যান। চা দোকানি মারা যাবার পর করোনা ছড়ানোর ভয়ে পরিবারের লোকজন তার কাছে যায়নি। পুলিশ ও প্রশাসনের লোকজন তার মরদেহ পাহারা দেয়।

শনিবার সকাল ১১টায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা ভূমি মসজিদের ইমাম মওলানা আরিফ বিল্লাহ ও মুয়াজ্জিন মোফাজ্জল হোসেন ও গ্রামবাসীর সহায়তায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ওসি আরো বলেন, গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠিয়ে দেয়। পাশাপাশি তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারান্টিনে রাখা হয়েছে।

পলাশবাড়ী থানার ওসি মাসুদার রহমান বলেন, পলাশবাড়ী উপজেলা শহরের প্রফেসরপাড়া এলাকার মুক্তিযোদ্ধা ময়েজউদ্দিন (৬৫) দীর্ঘদিন ধরে সর্দি-কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আক্রান্ত হবার পর থেকে তিনি হোমিও চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু গত তিন দিন ধরে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে তিনি ওই সব উপসর্গ নিয়ে নিজ বাড়িতেই মারা যান। শনিবার দুপুর দেড়টায় মুক্তিযোদ্ধার পরিবারের লোকজন ও গ্রামবাসীদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মার্যাদায় তার দাফন সম্পন্ন হয়। ওসি আরো বলেন, পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া মুক্তিযোদ্ধার নমুনা সংগ্রহ করা হয়েছে। তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারান্টিনে রাখা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied