আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

রংপুর বিভাগের চার জেলায় ২৭ জনের করোনা শনাক্ত

রবিবার, ২১ জুন ২০২০, বিকাল ০৬:৫২

মমিনুল ইসলাম রিপন: রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে রংপুর, লালমনিরহাট, গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার ২৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, পুলিশ, সরকারি কর্মচারী ও হাসপাতালে চিকিৎসাধীন রোগীসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষ রয়েছেন।

রংপুরে নতুন আক্রান্তদের মধ্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এক নারী (৪৮), এক যুবক (২৬), রংপুর জেলা পুলিশের এক সদস্য (২৬), জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত এক পুরুষ (৪০), সিটি কর্পোরেশনে কর্মরত এক যুবক (২৭), আরকে রোডের এক নারী (৫৪), মুন্সিপাড়ার এক নারী (৩৯), এক পুরুষ (৫৮) সিও বাজারের এক নারী (৫০), এক যুবক (২৭), অপর যুবক (২০), কুটিপাড়ার এক পুরুষ (৫০), সেনপাড়ার এক পুরুষ (৩১), কামাল কাছনার এক যুবক (২৬), বাবুপাড়ার এক পুরুষ (৪৮), ধাপ সাকির্টহাউজ এলাকার এক নারী (৪৫), জাহাজ কোম্পানী মোড়ের এক যুবতী (২৩) ও তারাগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের এক কর্মচারী (৫৩) রয়েছেন।

এছাড়া লালমনিরহাট পাটগ্রামের বুড়িমারীর এক যুবক (২১), পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক (২৭),পাটগ্রামের এক যুবক (২৪), এক পুরুষ (৪০), অপর পুরুষ (৫৮), গাইবান্ধার সাদুল্লাপুরের এক নারী (৫১), আরেক নারী (৪৫), অপর নারী (৩২) এবং কুড়িগ্রাম সদর কাঁঠালবাড়ির এক পুরুষ (৩২) করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

রোববার (২১ জুন) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ১৮ জন, লালমনিরহাটে ৫,গাইবান্ধায় ৩ এবং কুড়িগ্রাম জেলার ১ জনের নমুনায় করোনা শনাক্ত হয়।

মন্তব্য করুন


 

Link copied