আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে চাকরি দেয়ার নামে প্রতারনা, ৩ জন আটক

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০, বিকাল ০৫:২২

আজ বৃহস্পতিবার (২৫ জুন, ২০২০) দুপুরে বিশ^বিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- ১। মো: ওসমান গনি (৫২) পিতা: মৃত মোহাম্মদ আলী, সাং: খরমোদের পাড়া, মিঠাপুকুর, রংপুুর, ২। মো: রিজভী আলম (২৬) পিতা: মোজাম্মেল হক, সাং: বটগাছ, পাবর্তীপুর, দিনাজপুর এবং ৩। মো: জাহিদুল ইসলাম (৪৫) পিতা: মৃত ওসমান গনি, সাং- পশ্চিম গনি পাড়া, ফুলবাড়ি, দিনাজপুর।

উল্লেখ্য, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়,রংপুর-এ আউট সোর্সিং পদ্ধতিতে জনবল (গার্ডেনার ও ক্লিনার) সরবারহের লক্ষ্যে গত ০৮/০৩/২০২০ তারিখে একটি দরপত্র আহবান করা হয় (স্মারক নং-বেরোবি/রেজি:/আ:সো:জন:/দরপত্র-বিজ্ঞপ্তি/২০২০/৪২৫, তারিখ: ০৮/০৩/২০২০)। পরবর্তীতে করোনাজনিত (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতির কারণে গত ২৩/০৩/২০২০ তারিখে উল্লিখিত দরপত্র বিজ্ঞপ্তিটি (স্মারক নং-বেরোবি/রেজি:/দরপত্র বিজ্ঞপ্তি স্থগিতকরণ/২০২০/৫২৬, তারিখ: ২৩/০৩/২০২০) স্থগিত করা হয় এবং স্থগিতকরণের বিষয়টি বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইট ও জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়।

আউট সোর্সিং পদ্ধতিতে জনবল সরবারহের দরপত্র প্রক্রিয়াটি স্থগিত থাকলেও গত ১৩/০৫/২০২০ তারিখে বিশ^বিদ্যালয় প্রশাসনের দৃষ্টিগোচর হয় যে- একটি প্রতারক চক্র ভুয়া কার্যাদেশ প্রস্তুত করে ‘নাছের ইন্টারন্যাশনাল’ নামে একটি প্রতিষ্ঠানকে আউট সোর্সিং পদ্ধতিতে জনবল সরবারহের কার্যাদেশ প্রাপ্ত প্রতিষ্ঠান হিসেবে প্রচার করে সাধারণ জনগণের নিকট থেকে অর্থ হাতিয়ে নেওয়ার পাঁয়তারা করছে। গত ১৩/০৫/২০২০ তারিখে সতর্কীকরণ বিজ্ঞপ্তির মাধ্যমে এতদবিষয়ে বিশ^বিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানানো হয়। উক্ত ভুয়া কার্যাদেশের বিষয়ে তদন্তের মাধ্যমে জালিয়াতি চক্রটিকে সনাক্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য গত ১৪/০৫/২০২০ তারিখে রংপুর মেট্রোপলিটন-এর তাজহাট থানায় একটি সাধারণ ডায়েরি (তাজহাট থানার সাধারণ ডায়েরি নং-৫৬১, তারিখ-১৪/০৫/২০২০) করে বিশ^দ্যিালয় প্রশাসন।

মন্তব্য করুন


 

Link copied