আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু; নতুন আক্রান্ত ১৫ জন

শনিবার, ২৭ জুন ২০২০, রাত ০৯:৩৫

শাহ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকে: করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুর শহরের গোলকুঠিতে সারোয়ার হোসেন গুড্ডু'র মৃত্যু হয়েছে। অন্যদিকে আজ শনিবার করোনায় নতুন করে আক্রান্ত সনাক্ত হয়েছে ১৫ জন। এনিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত ৫৭৮ জন।

করোনা আক্রান্ত হয়ে মৃত দিনাজপুর শহরের গোলকুঠি এলাকার সারোয়ার হোসেন গুড্ডু (৫২) এর নমুনা পরীক্ষার রিপোর্ট আজ পজিটিভ এসেছে। পরীক্ষার রিপোর্ট আসার আগেই গত বুধবার তিনি ৪/৫ দিন ধরে জ্বর-সর্দি-কাশি এবং গলাব্যাথায় ভুগছিলেন। ২৩ জুন তার করোনা পরীক্ষার জন্য পিসি আর ল্যাবে নমুনা দেয়া হয়। তার করোনা পজিটিভ রিপোর্ট আজ আসে।

এছাড়াও গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনায় আরও ১৫ জন আক্রান্ত সনাক্ত হয়েছে বলে এ প্রতিবেদক শাহ আলম শাহীকে জানিয়েছেন, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মোঃ. আব্দুল কুদ্দুস।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার আজ ১০৯ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর শহরে ৩ জন সহ সদরে ৪ জন, বিরামপুরে ৩ জন, নবাবগঞ্জে ৩ জন, পার্বতীপুরে ২ জন,চিরিরবন্দরে ২ জন এবং বিরলে একজন রয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৫৭৮ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১২ জনের। আর করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরও ১৭ জনের। আজ ১১ জন সহ এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে ৩০৬ জন সুস্থ হয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied