Templates by BIGtheme NET
আজ- বুধবার, ৮ জুলাই, ২০২০ :: ২৪ আষাঢ় ১৪২৭ :: সময়- ৬ : ১০ পুর্বাহ্ন
Home / নীলফামারী / নীলফামারী পৌরসভা মেয়রের ৬৭ কোটি ৮৭ লাখ বাজেট ঘোষণা

নীলফামারী পৌরসভা মেয়রের ৬৭ কোটি ৮৭ লাখ বাজেট ঘোষণা

নীলফামারী প্রতিনিধি॥ টানা ছয় বারের নির্বাচিত নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ তার মেয়াদের ৩২তম বাজেট ঘোষণা করেছেন। আজ মঙ্গলবার(৩০ জুন/২০২০) দুপুরে পৌরসভা মিলনায়তনে নীলফামারী পৌরসভার ২০২০-২০২১ ইং অর্থবছরের বাজেট ঘোষণার মাধ্যমে তার ৩২তম ওই বাজেট ঘোষণা করা হলো। এসময় তিনি ৬৭ কোটি ৮৭ লাখ তিন হাজার ৩৫ টাকার উম্মুক্ত বাজেট ঘোষণা করেন।
ঘোষিত বাজেটে চলতি অর্থ বছরের জন্য রাজস্ব আয় ধরা হয়েছে ৬কোটি ৭৮ লাখ ৫৩ হাজার ৩৫টাকা। রাজস্ব খাতে ব্যায় ধরা হয়েছে ৬কোটি ৭১লাখ ৯২হাজার টাকা। রাজস্ব খাতে উদ্বৃত্ত রাখা হয়েছে ৬ লাখ ৬১ হাজার ৩৫ টাকা। অপর দিকে উন্নয়ন খাতে আয় ও ব্যায় ধরা হয়েছে ৬১কোটি ৮লাখ ৫০হাজার টাকা।
বাজেট ঘোষনা অনুষ্ঠানটি অন্যান্য বছরের মতো স্থানীয় ক্যাবল নেটওয়ার্কের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়। উম্মুক্ত বাজেট ঘোষণার পর উপস্থিত নাগরিকবৃন্দ সরাসরি এবং অন্যান্য নাগরিকগন নির্ধারিত মুঠোফোন নম্বরে পৌর মেয়র ও কাউন্সিলরগণকে তাদের এলাকার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে প্রশ্ন করেন। জনপ্রতিনিধিরা এসব প্রশ্নের জবাব দেন এবং সমস্যা সমাধানের আশ্বাস দেন।
এ সময় চলতি করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টি ও সুরক্ষা সামগ্রী বিতরণসহ পৌরসভার বিভিন্ন কার্যক্রমের কথা তুলে ধরেন মেয়র। পাশাপাশি ডেঙ্গু মোকাবেলায় পৌরসভার বিভিন্ন কার্যক্রমের কথাও জানান। এসব মোকাবেলায় এবং শহরকে পরিচ্ছন্ন রাখতে পৌরবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।
বাজেট ঘোষনা অনুষ্ঠানে পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিক রেজা, সচিব মশিউর রহমান, সচেতন নাগরিক কমিটির (সনাক) জেলা সভাপতি তাহমিনুল হক ববী, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful