Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৪ অগাস্ট, ২০২০ :: ৩০ শ্রাবণ ১৪২৭ :: সময়- ১০ : ২৬ অপরাহ্ন
Home / বিনোদন / বিকিনি পরার অযোগ্য চার নায়িকা

বিকিনি পরার অযোগ্য চার নায়িকা

444-300x300

বলিউডের প্রায় সব অভিনেত্রীই জিরো সাইজ থাকার চেষ্টা করেছেন। তবে ব্যতিক্রমও আছেন অনেকে, যারা অভিনয়ে দারুণ হিট করলেও ফিগারের জন্য সমালোচনার মুখে পড়েছেন। তেমনই কয়েজন অভিনেত্রীদের তালিকা তুলে ধরা হলো ওজন কমানোর আগে যাদের বিকিনি পরা উচিত হবে না বলে ভারতের একটি পত্রিকায় উল্লেখ করা হয়েছে।

Bidda balan

বিদ্যা বালান : বিদ্যা বালান ‘ডার্টি পিকচার’ ও ‘কাহানি’ ছবিতে নিজের সাহসী অভিনয় দিয়ে দর্শকদের তাক লাগিয়েছেন। বাড়তি ওজন ও আনফিট হওয়ার কারণে প্রায়ই তাকে সমালোচিত হতে হয়। তাই বিকিনি থেকে তার দূরে থাকা উচিত। ছোটখাটো পোশাক বাদ দিয়ে বেশিরভাগ সময়ে তিনি শাড়িই পরেন। বিকিনি নিয়ে তার এক্সপেরিম্যান্ট করা মোটেও ঠিক হবে না।

sonakhiসোনাক্ষী সিনহা : বাড়তি মেদের জন্য বারবার সমালোচিত হতে হয়েছে তাকে। একই কারণে খবরের শিরোনামও হয়েছেন তিনি। ‘দাবাং’ খান সালমানের পর আর কেউই তাকে আরো বেশি ফিট করার সাহস দেখাননি। তার চেহারায় সাধারণত্ব ও ভারতীয়দের যে স্বাভাবিক সৌন্দর্য তা সহজেই ধরা পড়ে। অনেক অভিনেতা তাকে সম্পূর্ণ বললেও বিকিনি থেকে তার মাইল দূরুত্ব বজায় রাখা উচিত।

কাজল : পোশাক সচেতনতা নিয়ে kajoolতাকে বারবার সমালোচিত হতে হয়েছে। কিন্তু সমালোচনায় কান দেননি। নিজের নিজস্বতা নিয়েই তার দীর্ঘ পথচলা। এখনো বিকিনি দৃশ্যে অভিনয় করা থেকে দূরে থেকেছেন। সারা জীবন তার এটা থেকে দূরেই থাকা উচিত।

Rani mukharji.2.jরানী মুখার্জী : ভিন্নধর্মী চরিত্রে কাজ করে অভিনয় দক্ষতা প্রমাণের মাধ্যমে জনপ্রিয়তা কুড়িয়েছেন রানী মুখার্জী। ‘তালাশ’ ও ‘নো ওয়ান কিল্ড জেসিকা’ ছবি দুটিতে সম্পূর্ণ গ্ল্যামারবিহীন চরিত্রে কাজ করেছেন। ব্যবসাসফল ‘দিল বোলে হাড়িপ্পা!’ ছবিতে নিজেকে উপস্থাপন করেছেন যৌনাবেদনময়ী হিসেবে। আবার ‘কাভি আলভিদা না কেহনা’ ছবিতে তার চরিত্রটি অনেক বেশি গ্ল্যামারাস। উভয়ধর্মী ছবিতে তার সাফল্য উল্লেখ করা মতো। কিন্তু বিকিনি’র দৃশ্যের জন্য তিনি ফিট নন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful