আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

লালমনিরহাট সীমান্তে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সোমবার, ৬ জুলাই ২০২০, রাত ১২:০৪

রোববার(৫ জুলাই) দুপুরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মাইয়ামারার এলাকার বাংলাদেশের অভ্যন্তরে পিলার নং ৮৪২ থেকে মরদেহটি উদ্ধার করে। এর আগে সকালে বিজিবি ক্যাম্পের বিজিবি সদস্যরা নদীতে মরদেহটি দেখতে পান।

মৃত তরিকুল ইসলাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের আমবাড়ি গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

পুলিশ ও পরিবার জানান, গত ১ই জুলাই সন্ধ্যায় বাজারের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান তরিকুল ইসলাম। ঐদিন রাতে তিনি আর বাড়িতে ফেরেননি। পরেরদিন সকালে মুঠোফোনে অনেকবার চেষ্টা করা হলেও তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়। দুপুরে তার বন্ধু-বান্ধবের আছে খোঁজখবর নিলেও তার খবর না পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি জানান পরিবারের লোকজন। এদিকে পাঁচ দিন পর রোববার সকালে বিজিবির কাছে খবর আসে সীমান্তে এক যুবকের মরদেহ পাওয়া গেছে। পরে পুলিশ ও বিজিবি নিখোঁজ তরিকুল ইসলামের স্বজনদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি শনাক্ত করে। শনাক্ত হওয়ার পর স্থানীয়রা বডার গার্ড বাংলাদেশ(বিজিবি) ও ভারতীয় সীমান্তররক্ষী বাহিনীর(বিএসএফ) সহায়তায় মরদেহটি শুন্যরেখা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, মৃত তরিকুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার গলায় গুলির চিহ্ন রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied