Templates by BIGtheme NET
আজ- রবিবার, ৯ অগাস্ট, ২০২০ :: ২৫ শ্রাবণ ১৪২৭ :: সময়- ৬ : ১৪ অপরাহ্ন
Home / রংপুর / রংপুরে ৩২ ডাকাত গ্রেফতার; ডিম লাইট ক্যাবল উদ্ধার

রংপুরে ৩২ ডাকাত গ্রেফতার; ডিম লাইট ক্যাবল উদ্ধার

প্রেস রিলিজ: ঘটনা-১: গত ০৬/০৭/২০২০ খ্রি. রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ষ্টেশন রোড আহার বিল্ডিং (শাহী মসজিদের বিপরীত পার্শ্বে) সংলগ্ন রাস্তার পার্শ্বে বৈদ্যুতিক পিলার থেকে ডিম লাইট ক্যাবল (চোরাই মুল্য- ৯২,০০০/- টাকা) চুরি করার অপরাধে আসামী মোঃ সুলতান উদ্দিন@ ডিস সুলতান (৪০), পিতা- মৃত তোফাজ্জল হক, সাং- মুলাটোল আমতলা (মন্দিরের পার্শ্বে), থানা- কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় দন্ডবিধি ৩৭৯ ধারায় মামলা রুজু করা হয়।

*রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন বিভিন্ন থানা পুলিশ কর্তৃক গত ০৬/০৭/২০২০ খ্রিঃ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-১৫ জন, তাজহাট থানায়-৪ জন, মাহিগঞ্জ থানায়-০১ জন এবং হারাগাছ থানায়-১২ জনসহ মোট-৩২ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

*গত ০৬/০৭/২০২০ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) এবং সকল থানার চেকপোস্ট ডিউটি কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ৪১ টি মামলা দায়ের করা হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful