আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুর বিভাগে আক্রান্ত প্রায় ৩৭’শ; মুত্যু ৬৬, সুস্থ ২৩’শ ১৭

বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, দুপুর ০২:৫৮

মমিনুল ইসলাম রিপন: রংপুর বিভাগের ৮ জেলায় গতকাল ৯ ই জুলাই বৃহস্পতিবার পর্যন্ত করোনায় রংপুর মেট্রোপলিটন পুলিশের ৪ জন, পিটিসির প্রশিক্ষনার্থী ও জেলা পুলিশের সদস্য, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ২ কর্মকর্তা, বিভিন্ন সআস্থ্য কেন্দ্রের ৩ জন নার্স, ল্যাব টেকনেশিয়ান ও বিভিন্ন বয়সের নারী পুরুষ সহ একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৮৩ জন এবং এ সময়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৬’শ ৯৫ জন এবং মৃত্যু দাঁড়ালো ৬৬ জনে। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে গতকাল ৯ ই জুলাই বৃহস্পতিবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের ৮ জেলায় করোনা ভাইরাসে নতুন করে ৮৩ জন আক্রান্ত হয়েছে। একই সময়ে রংপুর, দিনাজপুর এবং পঞ্চগড় জেলয় ১ জন করে করোনায় মৃত্যু হয়েছে। নতুন আক্রান্তের মধ্যে রংপুরে ২৬, দিনাজপুরে ৩৬, কুড়িগ্রামে ৬, গাইবান্ধায় ৫, লালমনিরহাটে ৩, নীলফামারীতে ৩, ঠাকুরগাঁয় ২ এবং পঞ্চগড় জেলয় ২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে বিভাগের ৮ জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ হাজার ৬’শ ৯৫ জনে এবং এই বিভাগের ৮ জেলায় মোট মৃত্যু বেড়ে দাঁড়ালো ৬৬ জনে। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত এই বিভাগের মধ্যে রংপুর জেলায় এ পর্যন্ত মোট ১ হাজার ১’শ ৬২ জন করোনায় আক্রান্ত হয়েছে এবং মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ২০ জনে। যা এই বিভাগে সব চেয়ে বেশী। দ্বিতীয় সর্বোচ্চ অবস্থানে দিনাজপুুর জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৪৪ জনে এবং মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ১৬ জনে। নীলফামারী জেলায় আক্রান্ত বেড়ে হয়েছে ৪২৬ জন এবং মৃত্যু হয়েছে ৮, গাইবান্ধা জেলায় আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৪৩৬ জন এবং মৃত্যু দাঁড়িয়েছে ১০ জনে, ঠাকুরগাঁয় আক্রান্ত দাঁড়িয়েছে ২৩৯ মৃত্যু হয়েছে ২, পঞ্চগড়ে আক্রান্ত ১৬২ এবং মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ জনে, লালমনিরহাট জেলায় ১৮৫ জন আক্রান্ত হয়েছে এবং ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া কুড়িগ্রামে আক্রান্ত বেড়ে হয়েছে ২৪১ জন এবং মৃত্যু হয়েছে ৫ জনের ।

এদিকে করোনা সন্দেহে এই বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৪৩৯ জন সহ হোম কোয়ারেন্টাইনে রাখা মোট সংখ্যা দাঁড়ালো ৫২ হাজার ২৮ জন। এছাড়া রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় ৩২৪ জন সহ মোট ৪৫ হাজার ৮৮৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এসব জেলা থেকে এ পর্যন্ত ২ হাজার ৩’শ ১৭ জন রোগী সুস্থ্য হয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied