আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে ধর্ষণ করে ভিডিও স্বামী ও ভাইয়ের কাছে পাঠানোর অভিযোগ, ধর্ষক গ্রেফতার

রবিবার, ১৯ জুলাই ২০২০, সকাল ০৯:১৩

রংপুর মেট্রোপলিটান পুলিশের তাজহাট থানার ওসি রোকনুজ্জামান তাকে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, নাজমুল হোসাইন নাঈম নামে এক যুবকের সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় মিঠাপুকুর উপজেলার একটি গ্রামের ওই তরুণীর। চলতি বছরের ১৬ ফ্রেরুয়ারি ওই তরুণীকে রংপুর নগরীর মর্ডান মোড় এলাকায় ডেকে পাঠায় যুবক ফাহিম। পরে ওই তরুণীকে রংপুর নগরীর তাজহাট থানার রংপুর মডেল কলেজের সামনের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই তরুণীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে তা কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে ছবি ও ভিডিও করে রাখে।

এরপর ওই ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে বিভিন্ন সময় তরুণীকে দেখা করার নামে আসতে বাধ্য করার চেষ্ট করতো ও উত্ত্যক্ত করে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীর স্বামী ও ভাইয়ের মোবাইলে ধারণ করা ওই ভিডিও চিত্র পাঠায় নাঈম। সেইসঙ্গে এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এ ঘটনায় তরুণী বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় নারী নির্যাতন ও পর্ণগ্রাফি আইনে মামলা দায়ের করে। সেই মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাজহাট থানা পুলিশ পীরগঞ্জ থানা পুলিশের সহায়তায় নাঈমকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওসার বলেন, পুলিশের একটি টিম আসামিকে গ্রেফতার করতে মাঠে নামে। সেই ধারাবাহিকতায় তথ্য প্রযুক্তির সহযোগিতায় পীরগঞ্জ উপজেলা থেকে ঘটনার মূলহোতা নাঈমকে গ্রেফতার করা হয়। ফাহিমের মোবাইল ফোন, ওই ভিডিও এবং স্থিরচিত্রগুলো উদ্ধার করে তা জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied