আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুরে করোনা ও উপসর্গ নিয়ে দু'জনের মৃত্যু; নতুন ৩৬ জন আক্রান্ত

বুধবার, ২২ জুলাই ২০২০, সকাল ০৯:২৬

আজ এক পুলিশসহ নতুন করে ৩৬ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ১২৭৪ জন। আর করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২৪ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে।

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বাজার এলাকায় মোছাঃ লুতফা নেছা (৭০) এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার রাতে তাঁর মৃত্যুর পর নমুনা পরীক্ষায় আজ করোনা পজিটিভ এসেছে। তিনি গতকাল সোমবার রাতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন। অন্যদিকে আজ মঙ্গলবার রাত পৌনে ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো.মহসীন (৬০) নামে আরেকজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি বিরল উপজেলার ধর্মপুর এলাকায়। তিনি সোমবার রাত ৮ টায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ২৪ ঘণ্টা পার না হতেই তার মৃত্যু হয়েছে।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এ প্রতিবেদক শাহ আলম শাহীকে জানিয়েছেন,দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে আজ ১২৭টি নমুনা পরীক্ষা করা হলে নতুন করে করোনায় ৩৬ জন এর রিপোর্ট পজিটিভ এসেছে। এদের মধ্যে দিনাজপুর পুলিশ লাইনস এর পুলিশ ইস্কান্দার আলী (৫৭) রয়েছেন।আক্রান্তদের মধ্যে আজ সদরে ২০ জন,বিরলে ৫ জন, পার্বতীপুরে ৪জন,ফুলবাড়ীতে ২ জন, চিরিরবন্দরে ২ জন, খানসামায় ২ জন এবং বিরামপুরে একজন রয়েছেন। এ নিয়ে দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়েছে, ১২৭৪ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ২৪ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। আজ ২০জনসহ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৭৬৬ জন সুস্থ হয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied