আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০, সকাল ০৯:১৩

বুধবার (২২ জুলাই) বিকেলে ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া আনসারডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- ভরনিয়া আনসারডাঙ্গী গ্রামের আনারুল হকের ছেলে রুবেল মিয়া (১২) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে রাজেল মিয়া (১০)। রুবেল ভরনিয়া ফুঁলকুড়ি কিন্ডারগার্টেনের ছাত্র ও রাজেল এখনও বিদ্যালয়ে ভর্তি হয়নি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে রুবেল, রাজেলসহ কয়েকজন শিশু গ্রামের একটি কালভার্টের নিচে গোসল করতে নামে। একপর্যায়ে রুবেল ও রাজেল গভীর পানিতে তলিয়ে যায়। তাদের সঙ্গে থাকা অন্য শিশুদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের খুঁজে পায়নি। পরে রাণীশংকৈল ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেলে কালভার্টের নিচ থেকে রুবেল ও রাজেলের মরদেহ উদ্ধার করে।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কালভার্টের নিচ থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করেছে রানিশংকেল ফায়ার সার্ভিসের কর্মীরা। নিহত দুই শিশুর মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied