আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে বিভিন্ন  বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে অভিযান; জরিমানা ও সিলগালা

শনিবার, ২৫ জুলাই ২০২০, বিকাল ০৬:২০

ক) মা-বাবা হাসপাতাল, ধাপ, মালিক মোঃ খলিলুর রহমান সোহেল অপরাধ: অত্র হাসপাতাল এর সিভিল সার্জন অফিসের কোন অনুমোদন নাই, বিভিন্ন ডাক্তারদের নামে চিকিৎসাপত্র (প্যাড) থাকলেও কোন ডাক্তার নাই। ডাঃ রওশন ৬ মাস পুর্বে মৃত্য বরন করলেও তার নামীও চিকিৎসা পত্র (প্যাড) পাওয়া যায়। এর ফলে উক্ত হাসপাতাল এর প্রোঃ ও মালিক মোঃ খলিলুর রহমান সোহেল, মা-বাবা জেনারেল হসপিটাল, ধাপ, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয় এবং তাকে ২০,০০০/- টাকা জরিমানা এবং ১ মাসের জেল, অনাদায়ে আরও ১ মাসের জেল দেওয়া হয় ও হাসপাতালটি সিলগালা করে বন্ধ ঘোষনা করা হয়।

খ) রংপুর স্পেশালাইড হসপিটাল, ধাপ অপরাধ: সিভিল সার্জন, রংপুর অফিসের নিষেধাজ্ঞা, অনুমোদন অপেক্ষামান থাকা সত্ত্বেও চিকিৎসা সেবা প্রদান করা, সরকারী অনুমোদন না পাওয়া পর্যন্ত চিকিৎসা সেবা বন্ধ ঘোষনা এবং ৩০,০০০/ টাকা জরিমানা জরিমান করা হয়।

গ) কমফোর্ট হাসপিটাল, তাহের মেডিসিনের গলি মেডিকেল মোড় অপরাধ: সিভিল সার্জন, রংপুর এর নিষেধাজ্ঞা অমান্য করায় চিকিৎসা সেবা বন্ধ ও মৌখিকভাবে সর্তক করা হয়।

ঘ) পপুলার জেনারেল হাসপাতাল, তাহের মেডিসিনের গলি, মেডিকেল মোড় রংপুর। অপরাধ: অনুমোদন অপেক্ষামান, সিভিল সার্জন এর নিষেধাজ্ঞা অমান্য, অস্বাস্থ্যকর পরিবেশ, কোন ডিউটিরত ডাক্তার না থাকা, নার্স, ডে ও নাইট ১ জন করে থাকায় এবং বিকল্প বৈদ্যুতিক ব্যবস্থা না থাকায় ৫০,০০০/- জরিমানা এবং সকল চিকিৎসা কার্যক্রম বন্ধের আদেশ দেয়া হয়।

উল্লেখ্য যে, নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আফরিন জাহান ও সিভিল সার্জন, রংপুর এর প্রতিনিধি ডাক্তার আঁখি সরকার এর উপস্থিতিতে উপরোক্ত অপরাধের অইনগত ব্যবস্থা গ্রহন করা হয়। এছাড়াও রংপুর মেট্রোপলিটন, রংপুর এর সকল অপরাধ দমনে গোয়েন্দা বিভাগ এর কার্যক্রম অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied