Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ :: ৭ আশ্বিন ১৪২৭ :: সময়- ১ : ৪২ অপরাহ্ন
Home / টপ নিউজ / “জাতীয় পার্টিতে মহাসচিব পরিবর্তন রুটিন ওয়ার্কের মত”

“জাতীয় পার্টিতে মহাসচিব পরিবর্তন রুটিন ওয়ার্কের মত”

 মমিনুল ইসলাম রিপন: স্বাস্থ্য মন্ত্রণালয়ের আমূল পরিবর্তনের কারণে জনগণ ভালো সেবা পাচ্ছে বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি। তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে আজও অনেকজন বদলী হয়েছে। এর আগে যে স্বাস্থ্য মন্ত্রণালয় আমরা দেখেছি তার ব্যাপক পরিবর্তন হয়েছে। এটা জনগণের জন্য ভালোই হচ্ছে। বুধবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মাসিক সমন্বয় সভায় যোগদান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
রাঙ্গা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান মহাসচিব পরিবর্তন করার একক ক্ষমতা রাখেন। এটা আমাদের দলে মাঝে মাঝে হয় অনেকটা রুটিন ওয়ার্কের মত। তিনি আমাদের গঠনতন্ত্রের ২০ ধারা মোতাবেক এটি করতে পারেন। মহাসচিব পদ থেকে আমাকে সরানোয় আমি পরিবহন সেক্টরসহ অন্যান্য দিকে সময় দিতে পারছি। আমার জন্য এটি ভালো হয়েছে।
রাঙ্গা আরও বলেন, প্রধানমন্ত্রী তিস্তার ডানতীর রক্ষায় ৩’শ কোটি টাকা দিয়েছিলেন বলে রংপুর শহরে তিস্তার পানি ঢুকতে পারেনি। আমি বামতীর রক্ষায় ৩’শ কোটি টাকা চেয়েছি। যদি এটি পাওয়া যায় তবে তিস্তা নদীর ভাঙ্গনের হাত থেকে বামতীরের মানুষকে রক্ষা করা যাবে। এবার আকস্মিক উজানের পানি আসায় অনেক মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছেন। আমি ওইসব এলাকার মানুষদের জন্য দ্রæততম সময়ের মধ্যে চাল, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ খাদ্য সামগ্রী বিতরন করার উদ্যোগ নিয়েছি।
এ সময় উপস্থিত ছিলেন, রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু, হাসপাতাল পরিচালক ডাঃ ফরিদুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক খতিবার রহমান, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, জেলা যুবসংহতির সভাপতি নাজিম উদ্দিনসহ অন্যরা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful