Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১৩ অগাস্ট, ২০২০ :: ২৯ শ্রাবণ ১৪২৭ :: সময়- ২ : ৪২ অপরাহ্ন
Home / গাইবান্ধা / গাইবান্ধায় কাভার্ডভ্যান-প্রাইভেটকারের সংঘর্ষে ৩ যাত্রী নিহত

গাইবান্ধায় কাভার্ডভ্যান-প্রাইভেটকারের সংঘর্ষে ৩ যাত্রী নিহত

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৩ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৬ জন আহত হয়েছেন।

শুক্রবার (৩১ জুলাই) সকালে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার নুনদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রংপুরের গঙ্গাচড়া উপজেলার কিশমতপুর গ্রামের মল্লিক আলীর ছেলে সাহেব মিয়া (৩০), সমতপুর গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে কাজল মিয়া (৩২) ও পীরগঞ্জ উপজেলার বানেস্বর গ্রামের মোশারফ হোসেনের ছেলে আশিকুর রহমান (৫৬)।

স্থানীয়রা জানান, সকালের দিকে একটি প্রাইভেট কার বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় অপর একটি কাভার্ডভ্যানের যাত্রী রংপুরের দিকে রওনা হয়। এতে নুনদহ এলাকায় পৌঁছালে ওই গাড়ী দুটির মুখোমুখি সংঘর্ষ বাধে। এ ঘটনায় কাভার্ডভ্যানের ৩ যাত্রী নিহত ও ৬ যাত্রী আহত হন।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপপরিচালক এনামুল হক জানান, সকালের দিকে দুর্ঘটনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ও গাইবান্ধা ফায়ার সার্ভিসের ২টি দল হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযানে অংশ নেয়। এসময় দুর্ঘটনা কবলিত বন্ধ থাকা কাভার্ডভ্যানের মধ্যে মৃত অবস্থায় ৩ জনকে ও আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করা হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful