আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

রংপুর সিটি প্রেসক্লাব: স্বপন সভাপতি, মানিক সাধারণ সম্পাদক নির্বাচিত

বুধবার, ৫ আগস্ট ২০২০, দুপুর ০৪:১৯

সভায় বক্তব্য রাখেন, ক্লাবের সদস্য সচিব অধ্যক্ষ শরীফুজ্জামান বুলু, স্বপন চৌধুরী, এসএম পিয়াল, শাকিল আহমেদ, হুমায়ুন কবীর মানিক, জিতু কবীর, জাকির আহমদ, উদয় চন্দ্র বর্মণ, শাহিদুর রহমান শাহিদ, আলী হায়দার রনি। বক্তারা ক্লাবের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সভার সভাপতি একেএম, মঈনুল হক বলেন, ৪জন নুতন সদস্য ক্লাবে অন্তর্ভূক্ত করা হয়েছে। এরা হচ্ছেন আব্দুস সালাম, তিতাস আলম, লাবনী ইয়াসমিন ও কানিজ আফরিন খানম কনা। আগামী ৭দিনের মধ্যে নুতন সদস্যদের বিস্তারিত তথ্য ক্লাবে সংযুক্ত ও আরও নুতন সদস্য নেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়।

আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সাধারণ সভায় সর্ব্বসম্মতিক্রমে দৈনিক কালের কন্ঠের রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরীকে সভাপতি ও দৈনিক যুগের আলোর স্টাফ রিপোর্টার হুমায়ুন কবীর মানিককে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি শাকিল আহমেদ, সহ-সভাপতি সাইদ মফিদুল হক বাবু, যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান বাবলু, কোষাধ্যক্ষ শাহিদুর রহমান শাহিদ, দপ্তর ও যোগাযোগ সম্পাদক আলী হায়দার রনি, কার্যনির্বাহী সদস্য এসএম পিয়াল, উদয় চন্দ্র বর্মন ও জাকির আহমদ।

আগামী বুধবার ১২ আগষ্ট ক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের নিকট আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করবেন আহবায়ক কমিটি।

মন্তব্য করুন


 

Link copied