আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুর জেলা জজ ও স্ত্রীকে এয়ার এম্বুল্যান্সে ঢাকায় প্রেরণ

রবিবার, ৯ আগস্ট ২০২০, রাত ০৮:০৮

আজ রোববার দুপুরে দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানের মিনার থেকে তাঁদের দু'জনকে ঢাকায় কুর্মিটোলা কোভিট হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস। তিনি জানান, দিনাজপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা ও তাঁর সহধর্মিণী গত ৫ আগষ্ট করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

শুধু জেলা জজ নন, দিনাজপুরে এখন অনেক প্রশাসনিক কর্মকর্তা করোনা আক্রান্ত। দিনাজপুরে আশংকাজনক হারে করোনা আক্রান্ত'র সংখ্যা যেমন বাড়ছে,তেমনি বাড়ছে করোনায় মৃতের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ২০৯৫ জন। এর মধ্যে আজ ৫৬ জনসহ এ পর্যন্ত করোনায় আক্রান্তর মধ্যে সুস্থ্য হয়েছে ১৪৫৬জন। করোনায় জেলায় সরকারি হিসেবে এপর্যন্ত মৃত্যু হয়েছে ৪২ জনের। আর করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৩১ জনের। এনিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। কিন্তু তারপরও মানুষ মানছে না স্বাস্থ্যবিধি। মাস্ক পরিধান এবং সামাজিক দুরত্ব মেনে চলছে না জেলার ৯৫ শতাংশ মানুষ। সচেতনতার অভাব মারাত্মকভাবে পরিলক্ষিত হচ্ছে। অনেক শিক্ষিত মানুষও সচেতন নয়, স্বাস্থ্যবিধি মানার। শহরে কেউ কেউ তা মানলেও পাড়া-মহল্লা এবং বস্তি এলাকাগুলোতে অধিকাংশ মানুষেই মানছে না স্বাস্থ্যবিধি। গ্রামাঞ্চলে এ অবস্থা আরও করুন। স্বাস্থ্যবিধির বালাই নেই,সেখানে। প্রয়োজনে শহরে বা বাইরে বের হলে কেউ কেউ মাস্ক সংগে রাখলেও তা পরিধান করে না। পকেটে রাখে। কেউ আবার কানে,মাথায় আটকিয়ে বা থুতনিতে রাখে ঝুলিয়ে। হাট,বাজারগুলোতে আরও বেহাল অবস্থা। ক্রেতা-বিক্রেতারা অধিকাংশই মানছে না স্বাস্থ্যবিধি।

মন্তব্য করুন


 

Link copied