Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ :: ৫ আশ্বিন ১৪২৭ :: সময়- ২ : ৩৪ অপরাহ্ন
Home / রংপুর / রংপুর বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছুঁই ছুঁই

রংপুর বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছুঁই ছুঁই

মমিনুল ইসলাম রিপন: রংপুর বিভাগে কমছেই না করোনা ভাইরাসের সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় বিভাগের আট জেলায় নতুন করে আরও ১৩৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে এই বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭ হাজার ৪৮২ জনে দাঁড়িয়েছে। আক্রান্তের মধ্যে বিভিন্ন বয়সী নারী-পুরুষ থাকলেও সংখ্যায় চিকিৎসক, পুলিশ ও ব্যাংকার বেশি।

এদিকে গেল ২৪ ঘণ্টায় একই বিভাগের কোথাও করোনা আক্রান্ত রোগীর মৃত্যুর খবর পাওয়া যায়নি। বর্তমানে রংপুর বিভাগে এই ভাইরাসে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১২৪ জনে। রোববার (৯ আগস্ট) পর্যন্ত আট জেলায় সুস্থতার সংখ্যা বেড়ে ৫ হাজার ৩২৬ জনে পৌঁছেছে।

সোমবার (১০ আগস্ট) বিকেলে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের ৮ জেলায় করোনা ভাইরাসে নতুন করে ১৩৩ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুুরে ৪৭, রংপুরে ২৭, ঠাকুরগাঁওয়ে ১৮, লালমনিরহাটে ১২, গাইবান্ধায় ৯, কুড়িগ্রামে ৮, পঞ্চগড়ে ৮ এবং নীলফামারী জেলার ৪ জন রয়েছেন। এনিয়ে বিভাগের ৮ জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৪৮২ জনে পৌঁছেছে।

সূত্র আরও জানায়, বিভাগের মধ্যে রংপুর জেলায় রোববার (৯ আগস্ট) পর্যন্ত মোট ১ হাজার ৮৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এই জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩২ জন। দিনাজপুুরে আক্রান্তের সংখ্যা ২ হাজার ১৪২ জনে পৌঁছেছে। এখানে মৃত্যু হয়েছে ৪২ জনের। নীলফামারী জেলায় আক্রান্ত বেড়ে হয়েছে ৭১১ জন এবং মৃত্যু হয়েছে ৯ জনের।

এছাড়াও গাইবান্ধা জেলায় আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৭৪০ জন এবং মৃত্যু ১২, ঠাকুরগাঁওয়ে আক্রান্ত দাঁড়িয়েছে ৫২২ মৃত্যু হয়েছে ৮ জনের, পঞ্চগড়ে আক্রান্ত ৩৯৭ এবং মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৮জনে, লালমনিরহাট জেলায় আক্রান্ত বেড়ে হয়েছে ৪৮৯ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের। এছাড়া কুড়িগ্রামে আক্রান্ত বেড়ে হয়েছে ৫৯৩ জন এবং মৃত্যু হয়েছে ৯ জনের ।

এদিকে করোনা সন্দেহে এই বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৪৬১ জনসহ হোম কোয়ারেন্টাইনে রাখা মোট সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ হাজার ৮৭৩ জনে। একই সময়ে বিভাগে ৪৬৬ জনসহ মোট ৫৯ হাজার ৮৬৬ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বিভাগের আট জেলা থেকে গতকাল পর্যন্ত ৫ হাজার ৩২৬০ জন রোগী সুস্থ হয়েছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful