আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ঠাকুরগাঁওয়ে চিকিৎসকসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত

বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, সকাল ০৮:২৪

বুধবার (১২ আগস্ট) রাতে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার এবিষয় নিশ্চিত করেন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে সর্বশেষ রির্পোট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১৭ জনের শরীরে করেনা পজেটিভ পাওয়া গেছে।

করোনায় নতুন করে আক্রান্তরা হলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের গাইনী বিভাগের ৩৯ বছরের সিনিয়র কলসালটেন্ট ডা: রকেয়া সাত্তার , পৌরসভার হাজীপাড়ায় ৯ বছরের শিশু ও তার ১৫ বছরের বোন, ২৩ বছরের যুবক, ৪২ বছরের ব্যক্তি, হলপাড়ায় ৬২ বছরের কৃষক, সমবায় মার্কেটে ৫০ বছরের কম্পিউটার দোকানদার, পল্লী বিদুতের জিএমের ৩০ বছরের ড্রাইভার, সুরক্ষা ক্লিনিকে কর্মরত ২৭ বছরের স্টাফ, আখানগর বাজারে ৬৫ বছরের পানের দোকানদার, গড়েয়া হাইওয়ে পেট্রাল পাম্পে কর্মরত ২৯ বছরের যুবক, যুব উন্নয়নের হিসাবরক্ষকের ৩৩ বছরের জামাই, রহিমানপুর ইউনিয়নের হরিহরপুরে ৩৫ বছরের যুবক। বালিয়াডাঙ্গী- স্কয়ার কোম্পানির ৩৮ বছরের রিপ্রেজেন্টিভ ও ৩৬ বছরের রডসিমেন্টের দোকানদার।

রাণীশংকৈল- ডাবরী এলাকায় ৫৭ বছরের নারী ও ৩৬ বছরের উপজেলা ভাইস চেয়ারম্যান। এপর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়ালো ৫৬৯ জনে। এদের মধ্যে ২৯২ জন সুস্থ হয়েছেন এবং এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ জনে ।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার সন্দেহভাজন আরও ৩৭ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (১১ আগস্ট) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৭ জন শনাক্ত হয়।

মন্তব্য করুন


 

Link copied