আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

রংপুরে গ্যাসেদগ্ধ হয়ে নবম শ্রেনীর ছাত্রীর মৃত্যু

শনিবার, ২১ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৭:৪২

কোতয়ালী থানার ওসি সৈয়দ সাহাবুদ্দিন খলিফা জানান, ১৫ ডিসেম্বর রোববার সকালে পাগলাপীরের মুলাপাড়ায় রান্না ঘরে চা বানাতে যায় নুশরাত জাহান। কিন্তু রাতের বেলা গ্যাস সিলিন্ডারের পাইপ অফ না করার কারনে পুরো রান্নাঘরটি গ্যাস হয়ে থাকে। চা বানানোর জন্য ম্যাচের কাঠি দিয়ে আগুন জ্বালানো মাত্রই পুরোঘরে অগ্নিকান্ড ঘটে। এবং নুশরাতের পুরো শরীর অগ্নিদদ্ধ হয়।

এঘটনার পর তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হলে গতকাল শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় নুশরাত মারা যান। তার পিতার নাম আশেক আলী।

শনিবার দুপুরে মেডিকেল থেকে তার লাশ গ্রামের বাড়িতে নেয়া হলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের তৈরি হয়। সবাই কান্নায় ভেঙ্গে পড়েন। পরে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় তার স্কুলের সহপাঠি ও শিক্ষকদের মধ্যেও শোকের ছায়া নেমে এসেছে।

এতে গভীর শোক প্রকাশ করেছেন পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের সভাপতি ও পুলিশ সুপার আব্দুর রাজ্জাক। তিনি এ ঘটনায় পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার রুহের মাগফেরাত কামনা করেছেন।

মন্তব্য করুন


 

Link copied